বিনোদনভাইরাল ভিডিও

অনস্ক্রিন অঞ্জন দত্তের সাথে অন্তরঙ্গ মুহূর্তে মেতে উঠেছে অভিনেত্রী সন্দীপ্তা সেন, ভাইরাল ভিডিও

বাংলা টেলিভিশনের জগতে সন্দীপ্তা সেন একজন জনপ্রিয় অভিনেত্রী। নিজের অভিনয়ের দক্ষতা দিয়ে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী। অভিনেত্রী ষ্টার জলসায় ২০০৯ সালে ‘দূর্গা’ ধারাবাহিকের ম্যাধ্যমে প্রবেশ করেন টেলিভিশন জগতে। সেই ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন সন্দীপ্তা। এরপর তিনি ষ্টার জলসায় ‘টাপুর টুপুর’ ধারাবাহিকে অভিনয় করেন।

অভিনেত্রীর বয়স ৩৪ কিন্তু তা সত্ত্বেও শরীরের জেল্লা ধরে রেখেছেন অভিনেত্রী। যত দিন যাচ্ছে নিজের গ্ল্যামার আরো বাড়িয়ে নিচ্ছেন অভিনেত্রী। এরপরে অভিনেত্রী ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকে অভিনয় করেন। সেই ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করেন রাহুল ব্যানার্জী। পরবর্তীতে শোনা যায় যে তিনি সেই রাহুলের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন। কিন্তু তা পরিষ্কার নয়।

কিছু সময় টেলিভিশনের পর্দায় অভিনয় না করলেও বর্তমানে অভিনেত্রী ‘করুণাময়ী রানী রাসমণি’তে মা সরদার ভূমিকায় অভিনয় করছেন। অন্যদিকে পাহাড়ে এক থ্রিলারের আসরে তিনি। বাস্তবের ডাক্তার এবার পর্দাতেও, একদমই চেনা জানা ছন্দে সন্দীপ্তা উঠে এলেন অঞ্জন দত্তের হাত ধরে। কলকাতা ছেড়ে পাহাড়ে মজেছেন অভিনেত্রী। প্রসঙ্গত, আস্তে লেডিস এর পর অভিনেত্রী সন্দীপ্তাকে দেখা যাচ্ছে নতুন ওয়েব সিরিজ Murder In The Hills এ। এটি অঞ্জন দত্তের ছবি।

ইতিমধ্যেই এই এবং সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস’-এর ট্রেইলার সামনে এসেছে। 23 শে জুলাই হইচই-এ মুক্তি পেতে চলেছে ‘মার্ডার ইন দ্য হিলস’। এখানে তিনি ডাক্তার নিমা প্রধান-এর ভূমিকায় অভিনয় করেছেন। চরিত্রের দাবি মেনে এই ওয়েব সিরিজে তাঁর চোখে রয়েছে মোটা ফ্রেমের চশমা,টেনে বাঁধা চুল, গাঢ় লিপস্টিক ও জাঙ্ক জুয়েলারি। কারণ অঞ্জন দত্ত নিমার লুক স্বাভাবিক রাখতে চেয়েছিলেন।এখানে সন্দীপ্তা জানালেন, নিমা চরিত্রটি ধূসর ও রহস্যে মোড়া। অঞ্জন বারবার অভিনেতা-অভিনেত্রীদের আলোচনায় বসে বুঝিয়ে দিয়েছেন তাঁদের চরিত্র। অঞ্জন দত্তের চাহিদা মেনেই ক‍্যামেরার সামনে অভিনয় করেছেন সবাই। ‘মার্ডার ইন দ্য হিলস’-এ সন্দীপ্তা ও অঞ্জনের একটি উষ্ণ চুম্বনের দৃশ্য রয়েছে।অভিনেত্রী সন্দীপ্তা জানিয়েছেন যে, চিত্রনাট্য অনুযায়ী ঘনিষ্ঠ দৃশ্যে তিনি ও অঞ্জন অভিনয় করলেও চুম্বন দৃশ্যটি সম্পূর্ণ ‘চিট’ শট। এখানে কেউ কাউকে চিৎ না করলেও বাস্তবে ‘চিট’ শট এর মাধ্যমে এটা করা হয়েছে চরিত্রিকে স্বাভাবিক করার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Back to top button