বিনোদন

মুম্বাইতে প্রথম ছবির শ্যুটিং শেষ করলেন অভিনেত্রী রুক্মিণী, বিপরীতে থাকা বিদ্যুৎকে মিস করছেন অভিনেত্রী

টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন রুক্মিণী মৈত্র। তার বয়স যখন মাত্র ১৩ তখনই মডেলিং জগতে প্রবেশ করেন রুক্মিণী। মডেলিংয়ের মাধ্যমেই গ্ল্যামার জগতে পা রাখেন। এরপর ২০১৭ সালে রাজ চক্রবর্তীর পরিচালিত ‘চ্যাম্প’ ছবিতে প্রথম অভিনয় করেন দেবের সাথে।এরপর দেবের সাথে ‘ককপিট’, ‘কিডন্যাপ’, ‘কবীর’, ‘পাসওয়ার্ড’ ছবিতে জুটি হিসেবে অভিনয় করেছেন। সিনেমাতে অভিনয় করার আগে থেকেই এই জুটিকে নিয়ে প্রেমের গুঞ্জন শোনা যায় টলিপাড়ায়।

টলিউডে অভিনয় করে সাফল্য পান অভিনেত্রী এরপরে টলিউড থেকে সরাসরি পারি দেন বলিউডে। ‘সনক: হোপ আন্ডার সিজ’-এই ছবির হাত ধরেই বি-টাউনে ডেবিউ করলেন রুক্মিণী।বলিউডের অ্যাকশন হিরো বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে দেখা যায় টলিউডের অভিনেত্রী রুক্মিনীকে। বান্ধবীর সাফল্যে খুশি হয়ে দেব টুইটারে জানিয়েছেন যে তিনিও গর্বিত রুক্মিনীর জন্য।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

অভিনেত্রী এই ছবির শ্যুটিংয়ের জন্য কলকাতা থেকে মুম্বাইয়ে চলে আসেন। কিন্তু সেখানে গিয়ে ঘটে বিপদ। সিনেমার শ্যুটিং চলছিল কিন্তু অভিনেত্রী হঠাৎ করে করণাতে আক্রান্ত হয়ে পড়েন এবং মুম্বাইয়ে হাসপাতালে ভর্তি হতে হয় তাকে। ২১ দিন পর সুস্থ হয়ে এবারে অভিনেত্রী ফিরলেওন শ্যুটিং ফ্লোরে। অবশেষে টলিউডের অভিনেত্রী রুক্মিণী বলিউডে ‘সনক’ সিনেমার মাধ্যমে ডেবিউ করলেন।

এটা একটা বিরাট সাফল্যের প্রথম দরজা। এই ছবিতে বিদ্যুৎ জামাল, আশিন এ শাহ , চন্দন রায় সান্যাল ও নেহা ধূপিয় কে দেখা না গেলেও খুব তাড়াতাড়ি দেখা হচ্ছে বলেও জানালেন। সিনেমার শ্যুটিংয়ের শেষ দিন সহকর্মীদের সাথে ছবিটি তুললেন অভিনেত্রী। এই ছবিতে কারোর মুখে মাস্ক ছিলনা। অভিনেত্রী নিজেই এর উত্তর জানিয়ে দেন যে ছবি তোলার জন্য মুখের মাস্ক সরিয়ে ফেলা হল। এখন শুধু ‘সনক’ ছবিটি মুক্তির অপেক্ষা।মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর এই ছবি।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

Back to top button