বিনোদনভাইরাল ভিডিও

অসহায় প্রতিবন্ধীকে সাহায্যের হাত বাড়িয়েও এড়িয়ে গেলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী, রইলো ভিডিও

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সুশান্তের প্রাক্তন প্রেমিকা সুশান্তের মৃত্যুর পর থেকেই ডিপ্রেশনে ভুগছিলেন। অভিনেতার মৃত্যুর তাকে পড়তে হয়েছিল নানা ভাবে বিপদে। সুশান্তের মৃত্যুতে তাকে ‘ক্রিমিনাল’ তকমা দেওয়া হয়।বহুদিন বায়কুল্লা জেলে বন্দি থাকার পর আপাতত জামিনে মুক্ত রয়েছেন রিয়া। তবে আবার তিনি ফিরছেন নিজের ছন্দে। সাকী সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে তিনি একজন দুঃস্থ অসহায়কে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েও সেখান থেকে ফিরে এলেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে অভিনেত্রী গাড়ি থেকে নামছেন। এদিন রিয়ার পরনে ছিল রিপড জিনস ও পিচ রঙের ক্রপ টপ ও মুখে মাস্ক। তিনি গাড়ি থেকে নামতেই তার চারিদিকে ঘিরে ধরে পাপারাৎজিরা। আর এরকম সময় একজন প্রতিবন্ধী মানুষ রিয়ার কাছে সাহায্য চাইলে তিনি এগিয়ে যান ও তিনি পরে সাহায্য করবেন বলে সেখান থেকে এড়িয়ে যান। শুধু তাই নয় সেখান থেকে আসার পরেই তিনি ক্যামেরার সামনে মুখের মাস্ক খুলে পোজ দিতে শুরু করেন। অভিনেত্রী রিরা চক্রবর্তীর এই ভিডিওটি ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

সম্প্রতি শোনা যাচ্ছে যে তিনি ‘মহাভারত’-এ দ্রৌপদীর চরিত্রে করতে চলেছেন। এদিকে রিয়ার ঘনিষ্ট সূত্রে জানা গিয়েছে যে, দ্রৌপদীর চরিত্রে রিয়ার কাস্টিং নিয়ে প্রাথমিক পর্যায়ের কথাবার্তা চলছে। এই মহাভারত হতে চলেছে সমসাময়িক ‘মহাভারত’।রিয়া ‘দ্রৌপদী’ চরিত্র ফুটিয়ে তুলতে সমর্থ বলে অনেকে মনে করছেন। অবশ্য ‘মহাভারত’-এর প্রযোজক বা পরিচালকের নাম জানা যায়নি এখনো। তবে এবছরই শুরু হবে শ্যুটিং, এমনটাই জানা গিয়েছে।

অভিনেত্রী রিয়া সুশান্ত সিং রাজপুতের সাথে জুটি বেঁধে অভিনয় করেছিলেন। অভিনেত্রীকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আগে শেষবারের মত দেখা গিয়েছে ‘চেহরে’ ফিল্মে। তবে এই সিনেমাটি সফলতা পায়নি। তবে তিনি আবার ফিরছেন নিজের আগের ভঙ্গিমায়।

Back to top button