বিনোদন

‘মায়ের মতোই মেয়ে’ ঋষনার সাথে ছবি শেয়ার করে ক্যাপশন দিলেন অভিনেত্রী ঋতুপর্ণা

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ঋতুপপর্ণা সেনগুপ্ত। বয়স বাড়লেও রূপের জেল্লা একটুও কমেনি। ৪৯ বছর বয়সে পৌঁছেও নিজেকে ফিট রেখেছেন অভিনেত্রী। করোনা আবহের সময় লকডাউনের আগে থেকে সিঙ্গাপুরে আটকে ছিলেন অভিনেত্রী ও পরিবার। সবকিছুর আগে অভিনেত্রী তার পরিবারকে প্রাধান্য দেন। যার ফলে তিনি শ্যুটিং-এর ফাঁকে সময় পেলেই চলে যান সিঙ্গাপুরে। এবারে অভিনেত্রী তার মেয়ে হরিশনার সাথে একটি ছবি শেয়ার করলেন।

এদিন অভিনেত্রী তার মেয়ের সাথে কোয়ালিটি সময় কাটিয়েছেন। এদিন অভিনেত্রীর পরনে ছিল হলুদ রঙের টি-শার্ট ও ঋষণা পরেছে সাদা পোশাক। ঋতুপর্ণা হাসিমুখে ছবি তুললেও, ঋষণা কিন্তু পাউট করে ছবি তুলেছে।এদিন অভিনেত্রী ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়েছেন, মা ও মেয়ে একে অপরের মতো। হরিশনা ছাড়াও অভিনেত্রীর একটি পুত্রসন্তান রয়েছে যার নাম অঙ্কন।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

ঋতুপর্ণা বাংলার সুন্দরী অভিনেত্রীদের মধ্যে নিজের জায়গা ধরে রেখেছেন। এখনও পর্যন্ত ১৫০ এর বেশি সিনেমাতে অভিনয় করেছেন অভিনেত্রী। শুধুমাত্র বাংলা সিনেমাতেই নয়। তামিল তেলেগু ছবিতেও বেশ ভালোবাভাবেই অভিনয় করতে দেখা যায় অভিনেত্রীকে। প্রথম দিকে গ্রামের মেয়ে অথবা গ্রাম্য বধূর চরিত্রে অভিনয় করতে দেখা যায়, পরবর্তীতে আধুনিক ভাবে অভিনয় করেন অভিনেত্রী।

অভিনেত্রীকে এখন সেভাবে অভিনয় করতে দেখা জন্য গেলেও বর্তমান যে ছবি করেন সেটিই বেশ হিট হয়। অভিনয়কে ভালোবেসে কোলকাতাতে ১০ মাস পর ফিরে এসে ক্যামেরার সামনে অভিনেত্রী। সানি রায়ের পরিচালনায় হিন্দি ছবি ‘সল্ট’-এর প্রথম ছবি শ্যুটিং করতে ঋতুপর্ণা দার্জিলিং চলে যান অভিনেত্রী ঋতুপর্ণা।‘সল্ট’-এর পরিকল্পনা করোনা পূর্ববর্তী সময়ে করা হলেও লকডাউনের কারণে থেমে গিয়েছিল ফিল্মের প্রি-প্রোডাকশনের কাজ। এই ছবিতে চন্দন রায় স্যানালকে ঋতুপর্ণার বিপরীতে দেখা যাবে। মাঝখানে অভিনেত্রী করণাতেও আক্রান্ত হয়েছিলেন, সিঙ্গাপুরে হোম আইসোলেশন ছিলেন। এর মধ্যে নতুন হিন্দি ছবি ‘ইত্তর’ অর্থাৎ আতর-এর জন্য চুক্তি স্বাক্ষর করেন। কলকাতায় ফিরে এই দু-মাসে দেশের নানান জায়গায় ‘অন্তর্দৃষ্টি’, ‘মহিষাসূরমর্দিনী’ ছবির শ্যুটিং শেষ করেছেন তিনি। এছাড়াও ‘অচেনা উত্তম’ সিনেমাতে তাকে সুচিত্রার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। একথা তিনি নিজেই জানিয়েছেন।

Back to top button