বিনোদন

বাবার সাথে নতুন করে পরিচয় করিয়ে অভিনেত্রী ঋতাভরী শেয়ার করলেন সেই ছবি!

টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রীও হলেন ঋতাভরী চক্রবর্তী। ছোট পর্দার মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করে বর্তমান নিজের পাকাপাকি জায়গা করে নিয়েছেন তিনি। টলিউডে সকলেরই জানা যে পরিচালক উৎপলেন্দু চক্রবর্তী এবং পরিচালক শতরূপা সান্যালের ছোট মেয়ে ঋতাভরী। বড় মেয়ে চিত্রাঙ্গদা। কিন্তু বাবার সাথে সম্পর্ক একদমই ভালো নয় দুই মেয়ের। অভিনেত্রী তারপরেও নতুন করে সোশ্যাল মিডিয়ায় তার বাবার সাথে পরিচয় করিয়ে দিলেন।

অভিনেত্রীকে বেশরীরভাগ সময়ই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকতে দেখা যায়। তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও নেটিজেনদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। ইনস্টাগ্রামে স্টোরিতে তিনি তার বাবার সাথে ছবি শেয়ার করেছেন। আসলে ব্যাপারটা হল যে অভিনেত্রীর অনুরাগীরা তার বাবার সাথে পরিচয় করিয়ে দিতে বলেছিলেন। তিনি তাদের প্রশ্নের উত্তর দিয়েছেন তখনই যে ছবিটি পোস্ট করেন ঋতাভরী, সেখানে তাঁর সঙ্গে রয়েছেন মা শতরূপা। কারণ হল অভিনেত্রীর কাছে তার বাবা ও মা সবই হল শতরূপা সান্যাল।

এর পিছনে রয়েছে একটি কারণ। ছোটবেলা থেকেই অভিনেতার তার মায়ের কাছে বড় হয়েছেন। শুধু তিনি একা নন তার দিদিও। উৎপলেন্দু চক্রবর্তী শুধু ঋতাভরীর জন্মদাতা পিতা। ছোটবেলা ঠেকিয়েই অভিনেত্রীকে তার মা কখনও বাবার অনুপস্থিতি বুঝতে দেননি। তাই মাকেই তিনি বাবা মনে করেন। অভিনেত্রীর কাছে এটাই তার বাবার পরিচয়। আর তাই অভিনেত্রী ঋতাভরীর কাছে মায়ের গুরুত্বই সবথেকে বেশি। তিনিই সবকিছু।

টলিউড জগতের অন্যতম সুন্দরী নায়িকাদের প্রথম সারির মধ্যে ঘোরাফেরা করেন ‘ঋতাভরী চক্রবর্তী’।৩০ এর কথা পার হলেও তার গ্ল্যামার বেড়েই চলছে দিন দিন। তার হট লুক এ মুগ্ধ সাইবারবাসী।তার অভিনয় করা কিছু ফেমাস হিন্দি ছবি, মেরি পেয়ারী বিন্দু, পারি, ছবি গুলিতে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী ঋতাভরী।

Back to top button