বিনোদন

ভুবনভোলানো অমলিন হাসি ও অসাধারণ লুকে নজর কাড়লেন অভিনেত্রী রচনা ব্যানার্জী

টলিউডের একজন অতি জনপ্রিয় অভিনেত্রী হলেন রচনা ব্যানার্জী। নিজের অভিনয়ের মাধ্যমে বাঙালি দর্শকমনে জায়গা করে নিয়েছেন তিনি। ৪৬ বছর বয়সে পৌঁছেও জেল্লা একটুও কমেনি। ২০০০ সাল থেকে চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা করে গেছেন এই অভিনেত্রী। বলিউডে অমিতাভ বচ্চনের সাথে জুটি বেঁধে করেছেন ছবি। পাশাপাশি তামিল ও তেলেগু ছবিতেও অভিনয় করেছেন রচনা ব্যানার্জী।

এই বয়সে পৌঁছেও যে অভিনেত্রী এখনও নিজেকে ফিট রেখেছেন। অভিনেত্রীর কিছু ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে । ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, রচনার পরনে রয়েছে হলুদ রঙের স্লিভলেস ড্রেস টপ ও কালো রঙের স্লিম ফিট জিনস এবং চোখে সানগ্লাস। তার সঙ্গে পায়ে কালো স্নিকার্স পরেছেন রচনা ও কানে ছোট ইয়ারিং। আর এতেই অভিনেত্রী একদম দারুন লাগছিল। যা মুহূর্তে দর্শকদের নজর কেড়েছে। পাশাপাশি অভিনেত্রীর জীবনের আরেকটি গোপনীয়তা হল তিনি মন খুলে হাসতে ভালোবাসেন।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

অভিনেত্রী নিজের ক্যারিয়ার জীবনের সফলতার পথে হাঁটার পরেও সিনেমা জগৎ থেকে সরে আসেন। অবশ্য একটি সংবাদমাধ্যমে তিনি জানিয়েছিলেন যে তার ছেলেকে সময় দেওয়ার জন্য তিনি আর সিনেমায় অভিনয় করবেন না। দক্ষিণ কলকাতার আরবানায় একমাত্র ছেলে প্রণীলকে নিয়ে থাকেন রচনা। বর্তমানে তিনি সিনেমা জগতে না থাকলেও রোজ বিকেলে প্রতিটি দর্শকদের ঘরে ‘দিদি নাম্বার ওয়ান’-এর মাধ্যমে পৌঁছে যান।

কিছুদিন আগেই অভিনেত্রী দেখা গিয়েছিল অমৃতসরের স্বর্ণমন্দিরে। সেখানে তিনি মানবসেবায় নিজেকে ব্রতী করেছিলেন। গুরুদ্বারের নিয়ম অনুযায়ী অভিনেত্রীর পরনে ছিল নীল-সাদা সালোয়ার-কামিজ ও মাথা ঢাকা ছিল নীল ওড়নায়। স্বর্ণমন্দিরের প্রধান গ্রন্থী সিং সাহেব জ্ঞানী জগতার সিং জী রচনাকে আশীর্বাদ করেছেন। এরপর অভিনেত্রী ভিডিও শেয়ার করে বলেছেন মানবসেবার সুযোগ পাওয়া অত্যন্ত ভাগ্যের ব্যাপার।

Back to top button