বিনোদন

ক্যামেরা ঢাকতেই বদলে গেল পোশাক, একান্ত সময় কাটাতে ছেলের সঙ্গে সৈকতে অভিনেত্রী প্রিয়াঙ্কা

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।টলিউডের অনেক সিনেমায় অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।অভিনেতা রাহুলের সঙ্গে ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমায় অভিনয় করে টলিউডে অভিষেক ঘটে প্রিয়াঙ্কার। এই সিনেমাটি করে বেশ প্রশংসা অর্জন করেছিলেন অভিনেত্রী।

এরপর একে পর এক সিনেমা করে টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গাটা ঠিকঠাক ভাবে তৈরী করে নেন প্রিয়াঙ্কা সরকার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে একমাত্র ছেলের সঙ্গে একান্ত সময় কাটাতে দেখা গিয়েছে প্রিয়াঙ্কা সরকার। এমনকি ম্যাজিক দেখালেন অভিনেত্রী। এক হাতের তালিতে নিমেষে পৌঁছে গেছেন সমুদ্র-সৌকতে, এও সম্ভব।হ্যাঁ এমনটাই করে দেখিয়েছেন টলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী।

ছেলের সঙ্গে একান্ত সময় কাটাতে পৌঁছে গিয়েছে সমুদ্র সৈকতে।ব্যাকগ্রাউন্ডে চলছে ‘কিউটি পাই’ গানটি। সেই গানের সঙ্গে প্রিয়াঙ্কা তার ছেলেকে নিয়ে নাচ করতে করতে এক হাত দিয়ে ক্যামেরা ঢাকতেই পোশাক বদলে যায় পরনের। এরপর দেখা যায় সমুদ্র সৈকতে মা ছেলেকে।মা ছেলের এমন একটি ভিডিও দেখে মুগ্ধ হয়ে যান নেটিজেনরাও। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz)

Back to top button