বিনোদন

কপালে পোড়া দাগ, ঢিলে অন্তর্বাসেই “মিস ওয়ার্ল্ড”-এর মঞ্চে উঠেছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, দেখুন ভিডিও!

বলিউডের কিছু সিনেমা থেকে একটা সময় রিজেক্ট হয়েছিলেন। তও হেরে যাননি। নিজের লড়াই চালিয়ে যান। তাকে শুনতে হয়েছিল যে তিনি নাকি সিনেমার জন্য ফিট না। তিনিই আজকের দিনে একজন নামকরা অভিনেত্রী। তার জৌলুস অনেকেই ঘায়েল করে । তিনি আর কেউ নন প্রিয়াঙ্কা চোপড়া। যিনি ২০০২ সালের মিস ওয়ার্ল্ড। এখন তার বসবাস বিদেশে। সপ্রতি নিজের জীবন নিয়ে একটি আত্মজীবনী প্রকাশ করেন যার নাম রাখেন Unfinished ….।

এবারে সেই মিস ওয়ার্ল্ডের গল্প কিছুটা অন্যরকম। একটি সাক্ষাৎকারের মাধ্যমে তার কিছু রোমাঞ্চকর কাহিনী সামনে আসে। ২০০২ সালে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার আগে প্রিয়াঙ্কা গ্রিন রুমে তৈরি হচ্ছেন সেখানে মোট ৯০ জন প্রতিযোগী ছিলেন প্রিয়াঙ্কা চুলে হেয়ার কালার্স করাচ্ছিলেন তখন হঠাৎই অনিচ্ছাকৃতভাবে ধাক্কা লেগে যায়। প্রিয়াঙ্কার হাতে ছিল গরম হেয়ার কালার্স তার কপালে পরে কিছুটা অংশ পুড়ে যায়। তবু সেখানে তাড়াহুড়োতে মেকাপ লাগিয়ে প্রতিযোগিতার মঞ্চে ওঠেন।

আবার এদিকে মঞ্চে ওঠার পরেও বিপদ তার পিছু ছারে না। সেখানেও ঘটে এক অদ্ভুদ ঘটনা। যখন প্রিয়াঙ্কার নাম ডাকা হল তখন তিনি তার শপ্ন পূরণ করে ফেলেন। তার সেই খুশি আর আনন্দে ঠিক রাখতে পারেন না নিজেকে। চোখে জল চলে আসে তাঁর। কিন্তু হঠাৎই তাঁর মনে হয় যে ড্রেসের উপরের অংশের ফিতে হালকা হয়ে গেছে। কাউকে বুঝতে না দিয়ে কায়দা করে বুকের কাছে হাত রেখেই ঘুরে পুরো মঞ্চ জুড়ে নমস্তে নমস্তে করতে করতে পুরো স্টেজ এভাবেই পরিক্রমা করেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কার এই ঘটনার কথা সে নিজেই শেয়ার করেন।সম্প্রতি ‘PEOPLE in 10’ নামক একটি ডিজিটাল শোতে এসে জানান সেই অসাধারণ অভিজ্ঞতার কথা। প্রিয়াঙ্কার কথা অনুযায়ী, “The whole time while I was doing my walk or whatever when I won, I kept my hands like this in a namaste, which people thought was a namaste but actually was holding my dress up. So uncomfortable!” অর্থাৎ যতক্ষণ তিনি হাটছিলেন ততক্ষন তাঁর বুকের কাছেই হাত ছিল। তিনি একটু অসাবধান হতেন তাহলেই ঘটে যেতে পারত কোনো বিপদ। দেখুন সেই ভিডিও।…

 

Back to top button