বিনোদন

মায়ের কোলে একরত্তি খুদে, আদরের ছেলের সাথে প্রথম ছবিটি শেয়ার করলেন অভিনেত্রী পূজা, ভাইরাল ছবি

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জী। গত বছর অক্টোবর মাসে পূজা প্রথম মাতৃত্বের স্বাদ গ্রহণ করেন। প্রথম মা হওয়ায় অভিনেত্রী বেশ খুশি। একমাত্র ছেলের নাম রাখেন কৃশিব। এদিকে দেখতে খানিকটা বড় হয়ে গেলো পূজা ও কুনালের ছেলে কৃশিব। শিবরাত্রির দিন কৃশিবের ৫ মাসের জন্মদিন পালন করেছেন দম্পতি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী।

ছোট্ট ছেলের সাথে নানান মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী। কোনো সময় খাওয়ার ভিডিও ও তো কোনো সময় ঘুম পড়ানোর নানান ভিডিও শেয়ার করে থাকেন তিনি । অভিনেত্রী নিজের ছেলের নাম রেখেছেন কৃশিব। ছেলে জন্মানোর পর অভিনেত্রী পূজা ক্যাপশনে লেখেন,”হরে কৃষ্ণ। ওঁ নমঃ শিবায়। আপনাদের মুখোমুখি আমাদের ছেলে কৃশিব।” কৃষ্ণ ও শিবের নামের সাথে মিল রেখে অভিনেত্রী এই নাম রাখেন।

ছেলে যত বড় হচ্ছে বাবা মার চিন্তাও বেড়ে যাচ্ছে। কারণ ছেলে দিন দিন বেশ দুস্টু হয়ে উঠছে। ছেলেকে সামলাতে বাবা মা দুজনেই রীতিমত হিমশিম খেয়ে যান। সম্প্রতি অভিনেত্রী কৃশিবকে তার বাবা নেচে নেচে খাওয়াচ্ছে তার এ একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছেলেও তো কোনো ভাবেই খেতে চায়না। সারা মুখে খাওয়ার লেগে যায়। শুধু কৃশিবের নয় তার সাথে সাথে তার মায়েরও সারা মুখে লেগে যায়। আর সেই সময়ই নাচতে থাকেন কুনাল। যা দেখে বেশ খুশিও হয়েছেন কৃশিব । তবে অভিনেত্রী এই মজার ভিডিও শেয়ার করে ক্যাপশনে লেখেন, ” কবে যে তুমি নিজে খেতে শিখবে”।

পূজা পুত্র কৃশিবের জন্মের পর থেকেই তার শ্বাসনালিতে সমস্যা ছিল। যার কারণে খুব চিন্তিত ছিলেন পূজা ও কুনাল। হাসপাতালে আলাদা রুমে রাখা হয়েছিল তাকে। কিছুদিন পরেই যখন কৃশিব সুস্থ হয়ে ওঠে তখন তার বাবা মার্ কাছে তুলে দেওয়া হয়। তাই তার সুস্থতা কামনা করে কৃশিভের হাতেই মহাশিবরাত্রির দিন মহাদেবের অভিষেক করিয়েছেন পূজা ও কুণাল। পূজার কোলে বসে ছোট্ট কৃশিভ করেছে দেবাদিদেবের অভিষেক। মহাদেবের অষ্টধাতুর মূর্তিতে দুধ দিয়ে অভিষেক করা হয়েছে। ছেলের প্রথম শিবরাত্রির ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন পূজা।যা দেখে নেটিজেনরা তার সুস্থতা কামনা করেছেন। বর্তমান তাদের সন্তান নানা সময় চর্চায় থাকেন।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Back to top button