বিনোদন

অভিনব কায়দায় ছেলেকে ঘুম পাড়িয়ে খুদের আদরমাখা ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী পূজা

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জী। গত বছরের শেষের দিকে এই অভিনেত্রী প্রথম মাতৃত্বের স্বাদ অনুভব করেন। অভিনেত্রী মা হওয়ার আগেই নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন। প্রথম সন্তানের বাবা-মা হওয়াতে তাদের আনন্দের সীমা নেই দুজনেরই । নিজের ছেলেকে কোলে তুলে নিলেই সব কষ্ট ভুলে যান পূজা। ছেলে জন্মানোর পর পূজা ও কুনাল ছেলের নানান মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন।

অভিনেত্রী ছেলেকে আদর করে কৃষিব বলে ডাকেন। ছেলে জন্মানোর পর টেলিভিশন থেকে বিরতি নিলেও এখমন বেশ সেলিব্রিটি পূজা। গর্ভবতী হওয়ার কারণেই পূজা ষ্টার ভারত চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘জগজননী মা বৈষ্ণব দেবী’ ছেড়ে দিয়েছিলেন। তাতেও নেই কোনো অভিযোগ। জন্মের পর কয়েক মাস ছেলের মুখের ছবি প্রকাশ্যে আনেননি পূজা ও কুনাল। নতুন বছরে ছেলের ছবি প্রকাশ্যে আনেন পূজা।

সম্প্রতি কিছুদিন আগেই ছিল পূজার ছেলে কৃষিবের মুখে ভাত। করোনা আবহয়ের জন্য ঘরোয়া ভাবেই মুখে ভাতের অনুষ্ঠান সম্পন্ন করেন তারা। অবাঙালি মতে না বাঙালি মতে ধূতি, পাঞ্জাবি, মাথায় টোপর আর গলায় মালা আর ফুলের সাজে হাজির হয় নিজের অন্নপ্রাশন অনুষ্ঠানে।কৃষিবের অন্নপ্রাশন শেষ হতেই পূজা আবার নিজের অভিনয়ের কাজ শুরু করেছেন। কলকাতাতে “পাপ” সিজন ২ তে ফের অভিনয় করা শুরু করেছেন অভিনেত্রী পূজা।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

সোশ্যাল মিডিয়ায় পূজা পুত্র কুনাল এখন বেশ জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় চলে তাকে নিয়েই মাতামাতি। কৃষিব জন্মানোর পরে এবারে পূজা স্বামী ও পুত্রকে নিয়ে কলকাতাতেই হোলি উৎযাপন করলেন। অভিনেত্রী শ্যুটিংয়ের ফাঁকে ছেলেকে সময় দিতেও ভোলেননা। বাড়িতে থাকলেও অভিনেত্রী ছেলেকে খাওয়ানো থেকে ঘুম পড়ানো সবকিছুই করছেন পূজা। এর মাঝে পূজা একটি নতুন ভিডিও শেয়ার করলেন। মায়ের কোলে পরম শান্তিতে ঘুমাচ্ছেন কৃষিব। ব্যকগ্রাউন্ডে বেজে উঠলো’ তু চাইয়ে সির্ফ তু’। ভিডিওটি শেয়ার করতেই জানিয়েছেন ভালোবাসা। মুহূর্তেই ভাইরাল মা ছেলের আদরমাখা ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Back to top button