বিনোদন

আজ শেষ হতে চলছে ‘ওগো নিরুপমা’ ছবি শেয়ার করে আবেগে ভাসলেন অভিনেত্রী অর্কজা

বরাবর ধারাবাহিকের টিআরপি নিয়ে শিল্পী ও কর্মকর্তাদের পড়তে হয় বিপাকে। এর আগেও বহু ধারাববাহিক টিআরপি কম থাকার কারণেই বন্ধ হয়ে গেছে। আবারও তার পুনরাবৃত্তি হতে চলেছে। গত ১৯-এ জুলাই রাট ৮ টার স্লটে সম্প্রচারিত হবে ‘ধূলোকনা’ ধারাবাহিক। ‘ধুলোকণা’-র তোড়ে ‘বরণ’ প্রাইম টাইমের স্লট হারিয়ে পৌঁছে গিয়েছে বিকাল সাড়ে পাঁচটার স্লটে। পাশাপাশি ‘ওগো নিরুপমা’ ধারাবাহিক ১৯ জুলাই থেকে বিকেল সাড়ে চারটার স্লটে দেখানো হচ্ছিলো। কিন্তু তারপরেও শেষরক্ষা হল না। আজই শেষ ষ্টার জলসার এই ধারাবাহিক ‘ওগো নিরুওয়ামা’।

গত বছর ষ্টার জলসার পর্দায় শুরু হয়েছিল ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকটি। এই ধারাবাহিকের প্রোমো আসতেই প্রশ্ন উঠেছিল,’জসসি জ্যায়সি কোয়ি নহি’ বাংলায়? ‘পহলে দর্শনধারী’ এই প্রবাদকে ভেঙে ফেলতে চেয়েছিল নিরুপমা। এক কুৎসিত মেয়ের লড়াই দিয়ে শুরু হয় এই গল্প। সমাজে এখনও কালো মেয়ের বিয়ে প্রেম হতে খুবই চাপ। কিন্তু তার গুন অসাধারন। ধারাবাহিকে আবিরের চরিত্রে অভিনয় করতে দেখা যায় টেলিভিশনের পরিচিত মুখ গৌরব রায়চৌধুরিকে। আর গৌরবের সৎ মা অর্থাৎ খল চরিত্রে অভিনয় করেছেন তুলিকা বসু।

অভিনেত্রী অর্কজা জানিয়েছেন, টিআরপি কম হলেও তাঁর অভিনয় নিয়ে কোনোদিন খারাপ মন্তব্য করেননি দর্শক। অর্কজা মনে করেন, তাঁর অন্তরের সত্ত্বার নাম নিরুপমা। তাই তাঁর কোনোদিন মনে হয়নি, তিনি অভিনয় করছেন। অভিনেত্রী এও জানিয়েছেন, ‘ওগো নিরুপমা’-র আলাদা কোনো ঘটনা তাঁর মনে ছাপ ফেলেনি। বন্ধ হচ্ছে অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের এই ধারাবাহিক। প্রসঙ্গত এই ধারাবাহিকের টিআরপি কম থাকার কারণেই বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আর ধারাবাহিকের বন্ধের ব্যাপারে মন খারাপ নিয়ে অভিনেত্রী অর্কজা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। অভিনেত্রীর কথায়,”গল্পের রাজকুমার আর রাজকুমারীর বিয়ে হয়ে গেল। আর ”they lived happily ever after”? অভিনেত্রী আবেগঘন হয়ে বলেছেন, “এরপর আবির আর নিরুপমার অনেক ঝগড়া করা বাকি আছে,অনেক মন কষাকষি হওয়া বাকি আছে। আসলে অনেকদিন ধরে নিরুপমা হয়ে ছিলাম তো, বড্ড কাছের ছিল..এত সহজে ওকে ছেড়ে চলে যেতে হয়ত পারব না। কিন্তু যেতে তো হবেই, উপায় নেই।”

Back to top button