বিনোদন

অফশোল্ডার গাউনে উন্মুক্ত বক্ষযুগল, সেক্সি ফটোশ্যুটে ঝড় তুললেন অভিনেত্রী নুসরত

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান। অভিনয়ের পাশাপাশি বিয়েটাও সেরে ফেলেছিলেন। তার পাশাপাশি অভিনেত্রীর আরেকটি পরিচয় হল তিনি একজন তৃণমূল সাংসদ। ২০১৯-এ ব্যাবসায়ী নিখিল জৈনের সাথে নিজের বিয়েটা সেরে ফেলেন অভিনেত্রী খুব ধুমধাম করে। স্বামী সংসার ও রাজনীতি সবকিছু সামলে নিচ্ছিলেন অভিনেত্রী কিন্তু হঠাৎই সম্পর্কে চির ধরে।

গত বছর সদিপাবলির সময় থেকেই নিখিলের সাথে নুসরতের সম্পপর্কের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। এখন তাদের মধ্যেও কোনো যোগাযোগ নেই। যে যার মত আলাদা ভালোই আছেন। বর্তমানে তিনি সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের বসিরহাট লোকসভা কেন্দ্রের বসিরহাট থেকে জয়ী একজন সংসদ সদস্য। এদিকে দ্বিতীয় দফার ভোট শেষ, তৃতীয় দফার ভোট সামনেই। এবারে বিজেপি ও তৃণমূলের সঙ্গে ময়দানে হাড্ডাহাড্ডি লড়াই চলছে। টলিউডের বহু তারকারা এবারে সেই নির্বাচনে প্রার্থী হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

সবকিছুর মাঝেও অভিনেত্রী নুসরত হট ফটোশ্যুটে নিজেকে অন্যভাবে সকলের সামনে তুলে ধরলেন সাংসদ-অভিনেত্রী। তার জীবনের সমস্ত আলো আঁধারের প্রতিফলন ঘটালেন তার হট ফটোশ্যুটের মাধ্যমে। এই ছবিতে অভিনেত্রীর পরনে বেবি পিঙ্ক বর্ণের অফ সোলডার ফ্লোর টাচ গাউন, জুয়েলারিতে কানে দুটো পাথরের দুল, মেক-আপে তাঁর চোখ এত সুন্দর করে আঁকা যেন চোখে প্রকাশ পাচ্ছে তিনি কতটা বুদ্ধিদীপ্ত, পিঙ্ক টোনের লিপস্টিক, এছাড়া কোকড়ানো হাইলাইট করা খোলা চুল, যেন নিজেকে একটি রাজকন্যা হিসেবে প্রমাণ করছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

অভিনেত্রী অভিনয় ও রাজনীতির কাজকর্মের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। মাঝে মধ্যেই বোল্ড লুকে হাজির হন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর জীবনের রঙিন ও রঙ-হীন দৃষ্টান্তের দুটি ভার্সানেরই ছবিই পোস্ট করলেন নুসরত তাঁর সোশ্যাল হ্যান্ডেলে।এবারে সাংসদ-অভিনেত্রী নুসরত ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন,”Deep in every heart slumbers a dream,and the couturier knows it: every woman is a princess”। তার এই পোস্ট দর্শকরা অবাক। মুহূর্তেই ভাইরাল তার এই পোস্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button