বিনোদন

‘একদম মিয়া খলিফা লাগছে’, নতুন পোস্ট ঘিরে অশ্লীল মন্তব্য, বিপুল ট্রোলের মুখে অভিনেত্রী নুসরত

নুসরত জাহানের নানান খবর নিয়ে বর্তমান টলিপাড়ায় চর্চায় রয়েছে। খবরের শিরোনামে থাকা অভিনেত্রী বেশিরভাগ সময়ই সমালোচনার মুখে পড়েন।কিছুদিন আগেই তার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জানিয়েছেন, তিনি নুসরতের সন্তানের বাবা নন। এমনকি গত ৬মাস ধরে তাদের মধ্যে কোনোরকম সম্পর্ক নেই বলে জানিয়েছেন নিখিল জৈন।সকলের মুখে একটাই কথা নুসরত মা হতে চলেছে কিন্তু সন্তানের বাবা কে?

এদিকে অভিনেত্রী মুখে কুলুপ এঁটেছেন। তিনি কোনো কথা বলছেন না বরং অনসত্তা অবস্থাতেও তিনি যোগ দিয়েছেন কাজে। সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রত্যেকদিনই একের পর এক ছবি পোস্ট করে নেটিজেনদের ট্রোলের মুখে পড়তে দেখা যায় অভিনেত্রী নুসরত জাহানকে। এবারও তার ব্যতিক্রম হলোনা। সম্প্রতি ফের নেটিজেনদের ট্রোলের শিকার হয়েছেন টলিউডের এই নায়িকা।

বৃহস্পতিবার সকালে চশমা চোখে নিজের সাধের বাগানে দাঁড়িয়ে দুটো মিষ্টি ছবি লেন্সবন্দি করে ইনস্টাগ্রাম ফ্যামিলির সঙ্গে শেয়ার করে নেন নুসরত। শুধু ছবিই শেয়ার করেননি পাশাপাশি একটি উপদেশও দেন। ছবির ক্যাপশনে লেখেন- ‘Throwing fertiliser at people… so they GROW the hell up..’। এই লাইনের বাংলা তর্জমা করলে খানিকটা দাঁড়ায়, ‘মানুষজনকে সার ছুঁড়ে দিচ্ছি…. দ্রুত বেড়ে উঠুন’।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

এরপরই ধেয়ে এলে একের পর এক কটাক্ষ। কেউ তারকা সাংসদকে বললেন, ‘নিজের উপর একটু সার প্রয়োগ কর, কারণ তোমার প্রয়োজন বিয়ে আর লিভ ইনের পার্থক্য কী সেটা বোঝা’ , কেউ আবার লিখেছেন- ‘গাঁজার মানটা কেমন?’,এক জৈনক প্রাক্তন পর্নস্টার মিয়া খলিফার সঙ্গে নুসরতের তুলনা টেনে বসেন। লেখেন- “একদম মিয়া খলিফা লাগছে”। মোটা কালো ফ্রেমের চশমা পরবার জেরেই এই তুলনা তা বুঝতে অসুবিধা হয় না। অবশ্য অভিনেত্রী এই পোস্ট করে মানুষকে তাদের মানসিকতা পরিবর্তন করতে বলেছে।

Back to top button