বিনোদন

সেক্সি অবতারে উন্মুক্ত নাভি আর বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় মাত দিলেন অভিনেত্রী নিয়া শর্মা

এখনাকর দিনে ধারাবাহিক দেখাটা একটা ফ্যাশন হয়ে গেছে।কে না পছন্দ করেন ধারাবাহিক দেখতে। যদি হয় হিন্দি ধারাবাহিক তাহলে তো আরও জমে যায় তাই না। তেমনই এক হিন্দি ধারাবাহিকের নায়িকা নিয়া শর্মা। ২০১০ সালে গ্ল্যামার জগতে পা রাখেন নিয়া। ‘কালী এক অগ্নিপরীক্ষা’ ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে এন্ট্রি করেন। এরপর স্টার প্লাসে ‘এক হাজারো মে হে মেরা বেহেনা’ ধারাবাহিকে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছেন। অভিনেত্রী নিয়া এখনো অবধি বহু হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন।

নিয়া শর্মা কয়েক বছর আগে কালার্স চ্যানেলের ফিয়ার্স ফ্যাক্টরীতে অংশগ্রহণ করেছিলেন। এরপর ‘নাগিন ৪’-এ স্বর্ণার চরিত্রে অভিনয় করে দর্শকদের নজরে আসেন। ২০২০ সালে কালার্স চ্যানেলে ‘খতরে কি খিলাড়ী সিজন মেড ইন ইন্ডিয়া সিজন ১০’-এ অংশগ্রহণ করেন নিয়া। সেখানেও প্রথম স্তন অধিকার করতেন নিয়া শর্মা। এখন সেভাবে অভিনয় না করলেও মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ায় বোল্ড লুকে ধারা দেন অভিনেত্রী। লকডাউনের পর দীর্ঘ বিরতির পর অল্ট বালাজির ওয়েব সিরিজ ‘জামাই ২.০’তে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন রবি দুবে ও নিয়া শর্মা। গোয়াতে এই ওয়েব সিরিজের শ্যুটিং হয়। সেখানে সমুদ্র সৈকতে নিয়াকে বোল্ড লুকে দেখা যাবে।

কাজের পাশাপাশি সোসাইলো মিডিয়ায় ভালোই সক্রিয় থাকেন অভিভানেত্রী নিয়া। ধারাবাহিক জগতের এই মিষ্টি মেয়ে আসলে একজন অন্যতম সেক্সি ওমেন তালিকায় পড়েন। কিভাবে দর্শকদেরকে ধরে রাখতে হয় তা ভালোই জানেন অভিনেত্রী। নিজের বোল্ড ফটোশ্যুটের মাধ্যম্যে মাতিয়ে রাখেন নেটিজেনদের। সম্প্রতি ইন্সটায় অভিনেত্রীর একটি হট ফটোশুট যেখানে অভিনেত্রীকে কালো রঙের ব্যাকলেস ড্রেস ও লাল রঙের লিপস্টিকে নিয়াকে যথেষ্ট সুন্দরী লাগছিল।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

সোশ্যাল মিডিয়ায় হট ফটোশ্যুটের জন্য বিখ্যাত নিয়া শর্মা। সম্প্রতি অভিনেত্রী নিজের সেক্সি পোজে সোশ্যাল মিডিয়ার আগুন ধরালেন। ব্ল্যাক ডেনিম জিন্স আর ব্ল্যাক ক্রপ টপ সাথে বোল্ড মেক আপের সাথে কিলার লুকে তাক লাগালেন সকলকে। উন্মুক্ত ক্লিভেজ আর উন্মুক্ত নাভিতে সেক্সি পোজে ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তে ভাইরাল অভিনেত্রীর এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

Back to top button