বিনোদনভাইরাল ভিডিও

অসাধারণ পোশাকে সুইমিংপুলের ধারে নীল জলের সাথে ‘নীলাম্বরী’ রূপে ধরা দিলেন অভিনেত্রী মোনালিসা!

টেলিভিশনের জন্যপ্রিয় অভিনেত্রী মোনালিসা। তিনি বরাবরই অসাধারণ। নিজেকে সবসময় এগিয়ে রাখতেই পছন্দ করেন অভিনেত্রী। তার বান্ধবী পূজা ব্যানার্জীর সাথে তাকে মাঝে মধ্যেই দেখা যায়। বর্তমানে তিনি কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘নমক ইস্ক কা’-য় অ্যান্টি-হিরোইনের চরিত্রে অভিনয় করছেন।

মাঝে মধ্যেই ইনস্টাগ্রামে নানারকম ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন। মাঝে মাঝে তার সাথে প্রিয় বান্ধবী পূজা ব্যানার্জীও থাকে। সম্প্রতি মোনালিসা কয়েকটি ছবি শেয়ার করেছেন। সেখানে তিনি সুইমিংপুলের ধারে নীল জলের সাথে মানানসই ড্রেস সমুদ্রনীল রঙের হল্টারনেক ক্রপ টপ ও অ্যাসিমেট্রিকাল স্কার্ট।পুলের ধারে কখনও নাচের ভঙ্গিতে, কখনও বা পুলের নীল জলে পা ডুবিয়ে ছবি তুলেছেন মোনালিসা।মোনালিসার পরনের পোশাকটি তৈরি করেছে ‘অ্যাঞ্জেলক্রোসেট’ ফ্যাশন ডিজাইনিং হাউস। অভিনেত্রীকে এই ক্রপ টপ পোশাকটি পরে অসাধারণ লাগছে। মুহূর্তেই ভাইরাল তার এই লুক।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। নিজেকে লাস্যময়ী রূপে মাঝে মধ্যেই সকলের সামনে প্রেসেন্ট কলরতেই ব্যাস্ত থাকেন অভিনেত্রী। কলকাতায় জন্ম হলেও। নিজের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাইয়ে চলে যান। সেখানে দীর্ঘ সাধনার পর বলিউড, টলিউড ও সাউথ এর ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিয়েছেন। শুধু টলিউড নয় বাংলা হিন্দি ওড়িয়া মারাঠি সব ফিল্মেই অভিনয় করেছেন অভিনেত্রী। আর আজকের দিনে তিনি যথেষ্ট সফলতার শীর্ষে পৌঁছে গেছেন। তিনি আর কেউ নন বাংলার মেয়ে অন্তরা বিশ্বাস। নিজের অভিনয় ও ক্যারিয়ারের স্বার্থে অন্তরা বিশ্বাস নাম পাল্টে হয়ে গেছেন মোনালিসা। ‘দুপুর ঠাকুরপো সিজন-২’ সিরিজে কাজ করে ঝুমা বৌদি নাম অর্জন করে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী।

বয়স যতই বাড়ছে অভিনেত্রীর জেল্লাও বেড়েই চলেছে। আর তার এই হট চাহনিতে কাবু বহু পুরুষ। মোনালিসা বিগ বস ১০ এ অংশগ্রহণ করেন। সেখানে না জিততে না পারলেও। জীবনে মনের মানুষের সন্ধান তিনি সেখান থেকেই পান। তিনি আর কেউ নন অভিনেতা বিক্রান্ত সিং রাজপুত।তারপর বিক্রান্তের সাথে বিগ বস সেটে চুটিয়ে প্রেম করার পর বিগবস শেষে বিয়ে করেন। সম্প্রতি এই জুটি গোয়ায় ঘুরতে গেছেন আর সেখানে গিয়েই নিজেদের নানান উষ্ণ প্রেমের মুহূর্ত শেয়ার করেছিলেন সকলের সাথে।

Back to top button