বিনোদন

সোশ্যাল মিডিয়ায় এই হ্যান্ডসাম হিরোর প্রেমে হাবুডুবু খাচ্ছেন অভিনেত্রী মিমি!

বাংলা টেলিভিশনের বর্তমান প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে মিমি চক্রবর্তী একজন অন্যতম অভিনেত্রী। একটা সময় রাজ চক্রবর্তীর সাথে ডেট করলেও তাদের প্রেমটা টেকেনি। পরবর্তীতে রাজ শুভশ্রীকে বিয়ে করেন। সম্প্রতি মিমিকে দেখা যাচ্ছে এক সুদর্শন পুরুষের প্রতি আকৃষ্ট হতে, আর মিমি ইনস্টাগ্রাম প্রোফাইল উঁকি মারলে তার প্রমান পাওয়া যায়।

বর্তমান তিনি তৃণমূল সাংসদ। এর আগে সম্পর্কের কথা সেভাবে শোনা না গেলেও বেশ কয়েক মাস হল অভিনেত্রী মিমি হাবুডুবু খাচ্ছেন সুদর্শন নায়ক এর প্রেমে, তবে সেই নায়ক বাংলা সিনেমা নন, এমনকি বলিউড কিংবা হলিউড এর হিরোও নন তিনি। তবে তিনি কে? যার অভিনীত থ্রি সিক্সটি ফাইভ ডেস ছবিটি গত বছর নেটফ্লিক্স ইন্ডিয়ার অন্যতম ট্রেন্ডিং-এ ছিল। তিনি আর কেউ নন, তিনি হলেন ইতালির হ্যান্ডসাম হাংক হিরো মিশেল মরন।

অভিনেতা মিশেল মরণের ব্যক্তিগত জীবনও বেশ চর্চিত। ২৯ বছর বয়সী এই অভিনেতার দুটি সন্তানও আছে। কিন্তু ইতিমধ্যেই আবার ২০১৮ সালে স্ত্রী রুবা সাদেহ সাথে ডিভোর্সও হয়ে গিয়েছে অভিনেতার। মিশেল মরোন একজন অভিনেতা হওয়ার পাশাপাশি মিশেল একজন পেশাদারী গায়কও। সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন সিঙ্গল ডার্করুম।থ্রি সিক্সটি ফাইভ ডেস ছবিতে অসম্ভব সাহসী দৃশ্যে অভিনয় করার পর তার জনপ্রিয়তা অনেকটাই বেড়ে যায়।

তার জনপ্রিয়তা বর্তমানে শীর্ষে। সকল যুবতীদের স্বপ্নের পুরুষে পরিণত হয়েছেন সুদর্শন ইতালিয়ান এই নায়ক। যার জাদু থেকে রীতিমতন রেহাই পাননি টালিউডের জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তীও। তবে শুধু মিমি একা নন ঋতাভরী থেকে শ্রাবন্তী সকলেই নিয়মিত ফলো করেন মিসেল মরনকে। যা তার ইনস্টাগ্রামের ফটোগুলিতে লাইকের সংখ্যা দেখেই বোঝা যায়।

Back to top button