বিনোদন

ওম-মিমির রাজকীয় বিয়ে, গায়ে হলুদের কিছু স্মরণীয় মুহূর্ত শেয়ার করলেন অভিনেত্রী মিমি দত্ত

নতুন বছর অর্থাৎ ২০২১ পড়ার সাথে সাথেই টলিউডে বিয়ের মরসুম চালু হয়ে গেছে। টলিপাড়ায় একের পর এক তারকারা বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন। নতুন বছরের প্রথম দিনই পরিবারের উপস্থিতিতে নিজেদের আইনিভাবে বিয়ে সেরে ফেলেন ওম-মিমি। ওম বিহারি হলেও বাংলায় নিয়ম মেনে ফেব্রুয়ারির ৩ তারিখে বিয়ের তারিখ ঠিক করেন। দেবলীনা কুমার, গৌরব চট্টোপাধ্যায়, নীল ভট্টাচার্য, তৃণা সাহা, মিমি দত্ত, ওম সাহানি। এই সকল জুটিই এই বছর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

বিয়ে মানেই ইঞ্জয়, বেশ জাকজমক ভাবেই সকল তারকাদের বিয়ের হয়। বিয়ের আগে সকলে জুটি বেঁধে আইবুড়ো ভাতের অনুষ্ঠান সেরে ফেলেন। প্রত্যেক জুটির বিয়েতেই সংগীত আর গায়ে হলুদের অনুষ্ঠান বেশ ধুমধাম করেই হয়। বিয়ের দিন সন্ধ্যাবেলা মিমি লাল টুকটুকে বেনারসি, গা ভর্তি সোনার গয়না অভিনেত্রীকে রাজরানির মতো দেখতে লাগছিল তার বিপরীতে ওম ও কিছু অংশে কম নয়। অভিনেতা ওম সাহানি মাথায় টোপর মাথায় ধুতি পাঞ্জাবি পড়ে ছাদনাতলায় হাসতে হাসতে উপস্থিত হন মিমি দত্তের জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

তাদের বিয়ের আয়োজন ছিল বেশ চোখে লাগার মতো। বিয়েতে চমকও ছিল নজর কারা। প্রথমে কন্যাদান ছাড়া এদের বিয়ে হয়। বিয়েতে ওম একাই মিমিকে সিঁদুর পড়াননি, মিমিও ওমকে সিঁদুর পরিয়ে দেন। সংস্কৃত মন্ত্র আর রবীন্দ্র সঙ্গীতের আবহে এই জুটির বিয়ে পরিপূর্ণ হয়।উপস্থিত ছিলেন বহু তারকারা। বিয়ে শেষ হতে একে অপরকে কিস করে ভালোবাসা উদযাপন করেছেন এই দম্পতি।তাদের বিয়ের ছবি ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। সকলে তাদের আশীর্বাদ করেন এবং অনেক শুভেচ্ছাবার্তা জানান।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ। কেটে গেছে ওম মিমির বিয়ের সপ্তাহ। অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে গায়ে হলুদের কিছু মুহূর্ত পোস্ট করলেন। গায়ে হলুদের সকালে একদম সাবেকি হলুদ শাড়িতে সেজেছিলেন মিমি সাথে নীল রঙের ভেলভেটের জোহর কোট, সঙ্গে সোনার গহনা আর হাতে শাখা পলা। মিমির মাথায় ছিল ছোট্ট লাল টিপ্ আর চুল খোঁপা করা। ওম-মিমির গায়ে হলুদ পর্ব একসাথেই মিটে যায়। অভিনেত্রীর এমন ছবি শেয়ার করতেই ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

Back to top button