বিনোদন

প্রেমে হাবুডুবু খাচ্ছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী, শরীর বেয়ে চুইয়ে পড়ছে ভালোবাসার শিহরণ

বাংলা টলিউড জগতে অনেক নায়ক নায়িকাদের নাম রয়েছে। কিন্তু তাদের মধ্যে বর্তমানে একজন অন্যতম অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী। তার অভিনয় বহু মানুষের প্রিয়। তিনি বর্তমানে যাদবপুরের সাংসদ। যাদবপুর এখন মিমি চক্রবর্তীর দখলে। তবে তিনি অন্যদের থেকে আলাদা। লকডাউনে বহু দুস্থ মানুষদের পশে দাঁড়িয়েছিলেন তাদের সাহায্য করেছিলেন। অভিনয়ের পাশাপাশি রাজনৈতিক কাজকর্মও করছেন। লকডাউনের পর তাকে দুটি সিনেমাতে দেখা গেছে। আবার তার পাশাপাশি শোনা যাচ্ছে তিনি নাকি নতুন নতুন প্রেমে পড়েছেন।

মিমির পাশাপাশি বর্তমান আরও একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরত। দুজনেই সাংসদ। দুজনের মধ্যে সম্পর্কও বেশ মিষ্টি। সম্প্রতি রচনা ব্যানার্জী পরিচালিত দিদি নাম্বার ওয়ান শোতে এই জুটি হাজির হয়েছিলেন। সেখানেই মিমির জন্য পছন্দের পাত্র খুঁজছিলেন নুসরত।নুসরতের কথায় মিমির পছন্দ হল বিদেশী ছেলে কিন্তু বিদেশি হলেও ছেলের মনটা যেন দেশি ছেলের মতোই হয়। কিন্তু এরোকম একজন পাত্র খোঁজার আগেই প্রেমে পরে গেলেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

সোশ্যাল মিডিয়াতেও ভালোই জনপ্রিয়তা আছে তার। মিমি তার কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ থাকেন। তিনি তার ফ্যানেদের সাথে তার বিভিন্ন সময়ের ছবি ও ভিডিও পোস্ট করতে থাকেন।

তার চব ও ভিডিও রীতিমত দর্শকদের দৃষ্টি আকর্ষণ করে। সম্প্রতি অভিনেত্রী মিমি চক্রবর্তী এমন একটি ছবি ও ভিডিও পোস্ট করেছেন তা নেটিজেনদের এতটাই জনিপ্রিয়তা লাভ করে যে বলার অপেক্ষা রাখে না। ছবিতে দেখা যায় যে মিমি স্নিগ্ধ,তার অপলক দৃষ্টি স্থির, ক্যামেরা লেন্সের দিকে একভাবে তাকিয়ে আছেন। তার মাথা, কপাল, গোলাপি গল্ বেয়ে ভালোবাসার জল চুইয়ে পড়ছে। এই ছবিটি দেখার পর কেউ কেউ বলিয়াছেন যে, এটি অ্যালোভেরা জেল, আবার কেউ কেউ বলছেন এটি শুধুমাত্র জল যা ফটোগ্রাফির জন্য ব্যবহার করা হয়েছে। অভিনেত্রী ছবিটি পপিস্ট করে তার ক্যাপশনে শুধু একটি কথাই ব্যবহার করেছেন সেটি হোল- “ভীষণ”। আর ব্যাস নায়িকার এরকম ছবি মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Back to top button