বিনোদন

বড় ছেলে ‘চিকু’ কে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছেন অভিনেত্রী ‘মিমি’ !

টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী কান্নায় ভেঙে পড়েছেন। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই মুহূর্ত। তাঁর চারপায়ে সন্তান চিকু শনিবার না ফেরার দেশে চলে গেছে অর্থাৎ মারা গিয়েছে।তখন থেকেই ভেঙে পড়েছেন তিনি। সন্তান হারানোর যন্ত্রনায় কাতরাচ্ছেন তিনি। সন্তানহারা মিমির গলায় ঝরে পড়লো আক্ষেপ- ‘তুই আজীবনের জন্য আমার অর্ধেকটা সঙ্গে নিযে চলে গেলি’। গোটা জগৎ জুড়ে তাঁর দুজন চারপায়ে সন্তান -চিকু আর ম্যাক্স। চিকু ছিল তাঁর কাছে তাঁর বারো ছেলের সমান। ৮ বছরের পোষ্য চিকু মরণ রোগ ক্যান্সারে ভুগছিল। গত ফেব্রুয়ারী তে অভিনেত্রী চিকুর ক্যান্সার আক্রান্ত হওয়ার কথা অনুরাগীদের জানিয়েছিলেন তিনি, এবং প্রার্থনা করতে বলেছিলেন অনুরাগীদের জাতীয় চিকু সুস্থ হয়ে যায়।

কলকাতার ডাক্তার হাল ছেড়ে দিলেও মিমি থিম যান নি। চিকু কে নিয়ে পারি দেন চেন্নাই এ। কিন্তু তাতেও শেষ রক্ষা হলো না চিকুর। অবশেষে ছেলে চিকু কে কবর দিয়ে এসে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নায়িকা। চিকুর হাসিখুশি উজ্জ্বল মুখেরও একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ক্যাপশন এ লিখেছে, ‘সব কষ্টের শেষ, এবার শান্তিতে থাক’।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে মিমির পোষ্য কুকুরের মৃত্যুর খবর। অনুরাগী সহ টালিপাড়ার বন্ধুদেরও মন ছুঁয়ে গেছে মিমির পোষ্য হারানোর শোকের ছায়া। বনি, সায়ন্তিকা, ঋতাভরী, মধুমিতা, মিথিলা সকলেই মিমিকে শান্তনা দিয়েছেন।পোষ্যপ্রেমী মধুমিতা সরকার লেখেন, ‘ও ঠিক তোমার কাছে ফিরে আসবে…অন্যকোনও নামে অবশ্যই, কিন্তু তোমরা আলাদা হবে না, তোমার ভালোবাসা বৃথা যাবে না’। বনি লেখেন, ‘হে ভগবান..বিশ্বাস হচ্ছে না। মন শক্ত কর। ওঁর আত্মার শান্তি কামনা করি। এটা মন ভেঙে দেওয়ার মতো খবর’।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

চিকু কে কেমোথেরাপি দেওয়া হচ্ছিলো। চেন্নাই নিয়ে যাওয়ার পর গত ২ রা মার্চ কেমোথেরাপির প্রথম ডোজ হয়েছিল চিকু কে। নিজে আশাবাদী হয়ে নায়িকা ভক্তদের জানিয়েছিলে, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে চিকু। মোট ২৮ টি কেমোথেরাপির ডোজ নিতে হাত চিকু কে। কিন্তু সেই ভগবান তাকে সেই সুযোগ দিলো না। তাঁর আগেই তাকে নিয়ে চলে গেলো।

Back to top button