বিনোদন

অভিনেত্রী মনামী ঘোষের হট লুক ও মিষ্টি হাসিতে ঘায়েল নেটজনতা, ভাইরাল অভিনেত্রীর ছবি

বর্তমান টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হল মনামী ঘোষ। একের পর এক বহু ধারাবাহিকে অভিনয় করে সকলকে চমকে দিয়েছেন। কিন্তু এইবার অভিনেত্রী ফিরেছেন সম্পূর্ণ অন্যরূপে। কিছুদিন আগেই তিনি ডেবিউ করেছেন হইচই-এর ওয়েব সিরিজে। হইচই ওয়েব সিরিজে মুক্তি পেয়েছিল নতুন সিরিজ ‘মৌচাক’।

ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’-এর ‘দুপুর ঠাকুরপো’ সিরিজের দৌলতে ‘উমা বৌদি’, ‘ঝুমা বৌদি’ ও ‘ফুল্লরা বৌদি’র‌ পর এসেছে মৌ বৌদি।এর আগে ওয়েব সিরিজে মাত দিয়েছিলেন ঝুমা বৌদি। কিন্তু এবারে ওয়েব সিরিজে মাত করলেন মৌ বৌদি। চলতি বছরেই জুন মাসে হইচই ওয়েব সিরিজে রিলিজ হয়েছে ‘মৌচাক’ ওয়েব সিরিজ। ‘মৌচাক’-এ ঘরোয়া মনামীর বোল্ড লুক দেখে চমকে গিয়েছেন দর্শকরা।

অভিনেত্রীর বয়স বাড়লেও জেল্লা যেন কমতেই চাইছে না। ধীরে ধীরে তিনি হয়ে উঠছেন অষ্টাদশী যুবতী। সম্প্রতি ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র সিজন-2′-এর সেট থেকে ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন মনামী।এদিন অভিনেত্রীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের স্প্যাগেটি স্লিভ ক্রপ টপ ও প‍্যান্ট। গোটা টপ জুড়ে রয়েছে ফ্লোরাল প্রিন্ট। তার সঙ্গে নখে লাল নেলপালিশ ও ঠোঁটে লাল লিপস্টিক এবং খোলা চুলে অনন্যা হয়ে উঠেছেন মনামী।অভিনেত্রী এদিন ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন,মন হত যদি জীবন একটা স্বপ্ন হত!

অভিনেত্রী এর আগের বছর করোনা অতিমারীর সময় নিজের একটি ইউটিউব চ্যানেল খুলেছিলেন। সেখানে নিত্যনতুন কোরিওগ্রাফি করে ডান্স ভিডিও শেয়ার করেন মনামী।এমনকি নিজের বেড়াতে যাওয়ার নেশাকেও ট্র্যাভেল ভ্লগের রূপ দিয়েছেন মনামী। কয়েক মাস আগে কাশ্মীর বেড়াতে গিয়ে কাশ্মীরের নৈসর্গিক সৌন্দর্যকে নিজের ভ্লগে তুলে ধরেছিলেন মনামী।এছাড়াও ট্র্যাভেল ভ্লগে মনামীকে দেখা গিয়েছিল ডিমসেদ্ধ বিক্রেতার সঙ্গে নিছক আড্ডা দিতে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button