বিনোদন

অভিনেত্রী মধুমিতার সাথে সৌরভের সম্পর্ক নিয়ে টলিপাড়ায় জল্পনা তুঙ্গে, অবশেষে মুখ খুললেন অভিনেতা

টলিউডের বর্তমান একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। এ অবধি বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেন মধুমিতা। তিনি টেলিভিশনে আসেন সানন্দা টিভিতে ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে। সেখানে অভিনয় করতে করতেই অভিনেতা সৌরভের সাথে তার বন্ধুত্ব শুরু হয় ও সেকিহান থেকেই তাদের প্রেম হয়। ও পরে তারা বিয়ে করে নেন। কিন্তু ভালোবেসেই বিয়ে করলেন তারপরেও তাদের বিচ্ছেদ হয়। সম্প্রতি অভিনেতা সৌরভ দাসের সাথে তার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে।

মধুমিতার সাথে অভিনেতা সৌরভ দাসের সম্পর্কের ব্যাপারে অভিনেতাকে প্রশ্ন করা হলে অভিনেতা বিষয়টাকে গুরুত্ব না দিয়ে তিনি উড়িয়ে দেন বিষয়টাকে। প্রসঙ্গত কয়েক বছর ধরে অভিনেত্রী অনিন্দিতা বসুর সাথে সম্পর্ক রয়েছে অভিনেতা সৌরভ দাসের। একসাথে লিভ ইন এও থেকেছেন এই দুই তারকা যুগল।‌ এরই মধ্যে গুঞ্জন আসছে মধুমিতার সাথে তার সম্পর্কের। কিন্তু অভিনেতাকে মধুমিতা সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘মধুমিতার সাথে খুব ভালো একটি সম্পর্ক রয়েছে তার। মাঝে মাঝে দেখা হলে তার কথা হয়।’ তবে তাদের দুজনের সম্পর্ক নিয়ে চর্চা শুরু হলে তাদের দুজনের মধ্যে কোন রকম কথা হয়নি।

কারণ অভিনেতা নিজে অনিন্দিতার সাথে সম্পর্কে রয়েছেন। এই বিষয়ে কথা বলতে গিয়ে তিনি অনিন্দিতার সাথে সম্পর্ক প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেন ‘ও খুবই ম্যাচিওর অন্য কেউ হলে বুঝতো না।’ অভিনেতার কথায়, লকডাউন এর কারণে মানুষের হাতে অনেক সময় তাই এসব গুজব ছড়িয়ে বেড়ানোর বর্তমানে তাদের প্রধান কাজ।

তাছাড়া অভিনেতা সৌরভ বরাবরই নানান ব্যাপার নিয়ে খবরের শিরোনামে থাকেন। এর আগে জন্মদিনের কেক কাটা নিয়ে কম সমালোচনা হয় নি তার পাশাপাশি কিছুদিন আগেই গাউন পরে রণবীর সিংয়ের স্টাইলে পোশাক পরে ছবি শেয়ার করাতেই তাকে শুনতে হয়েছিল গরীবের রণবীর সিং।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

Back to top button