বিনোদন

হলুদ শাড়ি স্লিভলেস ব্লাউজে, সেক্সি অবতারে নেট দুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী মধুমিতা

ইন্টারনেটের যুগে মানুষের পরিশ্রম অনেকটাই কমে গেছে। সোশ্যাল মিডিয়ার যুগে দিন দিন বেড়েই যাচ্ছে বাচ্চা থেকে বড় সকলেরই ইন্টারেস্ট। দুনিয়া অনেক আপডেট হয়ে গেছে। এখন আর আগেকার মোট টেলিভিশনের তারকাদের অপেক্ষা করে বসে থাকতে হয় না যে কবে তাদের ম্যাগাজিন বেরোবে। এখন প্রতি মুহূর্তেই তারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতি মুহূর্তে নিজেদের আপডেট দিয়ে দেন এবং সোশ্যাল মিডিয়া থেকে সমস্ত রকম আপডেট পেয়ে যান। বিশেষ করে ইন্সটাগ্রাম হ্যান্ডেলের পাতায় নিজের নানান ফ্যাশনের আপডেট দিয়ে থাকেন। আর সেখানেই নেটিজেনরা তাদের প্রিয় তারকাদের লাইক কমেনি করে থাকেন। আর সহজেইয়া তা সকল দর্শকদের কাছে ভাইরাল হয়ে যায়।

টলিপাড়ায় অনেক অভিনেতা ও অনেক অভিনেত্রী রয়েছেন তাদের মধ্যেই একজন বর্তমান সময়ের সেক্সি অভিনেতী হলেন মধুমিতা সরকার। প্রায় বেশিরভাগ সময়েই তিনি ইনস্টাগ্রাম পেজে নিজের নানারকম ছবি ও ভিডিও শেয়ার করে দর্শকদের মাতিয়ে রাখেন। নানা সময়ে নানা অবতারে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে থাকেন অভিনেত্রী। তাঁর উন্মুক্ত ক্লিভেজের গভীর খাঁজ হোক কিংবা অনাবৃত উরু সবেতেই বাড়তি উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা। আর তাতেই বহু পুরুষ মনকে ঘায়েল করে দিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

কাজের পাশাপাশি অভিনেত্রী মধুমিতা সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। নিজের কাজকে ভালোবেসে ঠিকঠাক মত কাজও করছেন। বর্তমানে তিনি নতুন সিনেমার কাজ নিয়ে বেশ ব্যাস্ত আছেন। ‘লাভ আজ কাল পরশু’, ‘চিনি’ সিনেমার পর অভিনেত্রী এবার ব্যাস্ত নতুন ছবি ‘ট্যাংরা ব্লুজ’। এই সিনেমাটিতে প্রথমবারের মত অভিনেতা পরমব্রত চট্ট্যোপাধ্যায়ের সাথে অভিনয় করতে চলেছেন মধুমিতা। এই সিনেমায় দুজনের চরিত্রের নাম সঞ্জীব মণ্ডল ও জোয়ি। সিনেমাটিতে জোয়ি অর্থাৎ মধুমিতা সরকার হলেন মুম্বইয়ের একজন উঠতি সঙ্গীত পরিচালক। এই সিনেমাটি মুক্তি পাবার অপেক্ষায় দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

কিভাবে সোশ্যাল মিডিয়ায় নিজের ফ্যানেদের ধরে রাখতে হয় তা ভালোই জানেন মঁ০অধুমিতা। যত যত দিন যাচ্ছে তাঁর ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে। সম্প্রতি নিজের নতুন ফটোশুটে আর শরীরি উষ্ণতায় আগুন ধরালেন অভিনেত্রী। কালো আর সাদা স্ট্যাপে ব্রাকে ব্লাউজ হিসেবে ব্যবহার করেছেন অভিনেত্রী সাথে হলুদ সিল্কের শাড়ি, খোলা চুল, হাতে সিলভারের চুড়ি সাথে হাল্কা নিউড মেক আপ আর উন্মুক্ত নাভি। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আপনার আত্মবিশ্বাস আপনার আভা’। ছবিটি এতো পরিমানে ভাইরাল হয় যে মুহূর্তেই ২০ হাজারের বেশি লাইক আসে তাঁর ছবিটিতে।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button