বিনোদন

শরীর ঢাকা ট্রান্সপারেন্ট শাড়িতে, নববর্ষের সাজে সেক্সি লুকে সকলকে তাক লাগিয়ে দিলেন অভিনেত্রী মধুমিতা

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। বর্তমান টলিউডের একজন সেক্সি অভিনেত্রীর তালিকায় রয়েছেন তিনি। সম্প্রতি তমুক্তি পেল তার তৃতীয় মুভি ‘ট্যাংরা ব্লুজ’। অর্জুনের পর এবার পরমব্রত চট্ট্যোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধেন এই মুহূর্তের সেক্সি অভিনেত্রী মধুমিতা।এই নববর্ষে ছবির মুক্তি নিয়ে বেশ কগুসি অভিনেত্রী। সেই খুশিতে অভিনেত্রী বিকিনি,সেক্সি ওয়েস্টার্ন ছেড়ে টকটকে লাল শাড়িতে মেতে উঠলেন।

এদিন পরনে তার লাল শাড়ি, ফিনফিনে গোল্ডেন স্লিভলেস ব্লাউস আর তার হাতে লাল চুড়ি। আর এই অসাধারণ সাজেই অভিনেত্রী নববর্ষের উইশ করলেন। সোশ্যাল মিডিয়ায় আসতে কিছুটা দেরি করে ফেলেন অভিনেত্রী। তবে তিনি এই শুভেচ্ছা শুধুমাত্র তাদের জন্য করেছেন যারা মধুমিতাকে নিয়ে কটাক্ষ করেন, যারা ট্রোল করেন।ক্যাপশনে তিনি লিখেছেন টু অল দ্য হেটার্স। এই নববর্ষে একদম নিজের ভঙ্গিমায় অনুরাগীদের শুভেচ্ছা বার্তা পাঠান।

অভিনয় শুরু করেন ছোট পর্দার মাধ্যমে। এরপর ষ্টার জলসায় ‘ব্যেনা সে বোঝেনা’ ধারাবাহিকে সকলের মন জয় করে নেন মধুমিতা। তবে অল্প সময়ের মধ্যেই ছোট পর্দায় সাফল্য পান এবং বড় পর্দাতেও নিজের জায়গা করে নেন সেই মানুষ কেন অনুরাগীদের হেটার্স তকমা দেবেন? কেনই বা রেগে আছেন তিনি? প্রসঙ্গত, কিছু দিন যাবৎ মধুমিতা তার ড্রেসিং নিয়ে কটাক্ষের শিকার হয়েছেন, ক্লিভেজ প্রদর্শন বিতর্কে বহুবার জড়িয়েছেন, এমনকি লাইভ এসে কড়া কথাও শুনিয়ে দিয়েছেন তিনি। আর এবারে একেবারে হেটার্সদের উদ্দেশ্যে লাল শাড়ি পরে নতুন পোস্ট করে তাদের জবাব দেন অভিনেত্রী।

মধুমিতার নতুন ছবি ‘ট্যাংরা ব্লুজ’। এই ছবিতে মধুমিতাকে জয়ীর চরিত্রে অভিনয় করতে দেখা যায়। এখানে তিনি একজন মিউসিক কম্পোসার। পরমব্রত চট্ট্যোপাধ্যায়ের মিউসিক ব্যান্ড লিডারের চরিত্রে অভিনয় করছেন তিনি। এই গল্পে, জয়ী ওরফে মধুমিতা একটু অন্যধরনের মিউজিক করতে চায়। কিন্তু সেখানে জয়ীর মিউসিক স্টাইল অনেকেরই বুঝতে অসুবিধা হয়, তারা বুঝতে পারে না। মুম্বাইতে গিয়ে কাজ করতে চেয়ে ব্যর্থ হয়ে আবার কলকাতায় ফিরে আসে। এরপর বাকিটা দেখতে হবে যার জন্য পরাজয় চোখ রাখতে হবে।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button