বিনোদন

ভয়কে তোয়াক্কা না করেই, দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী মধুমিতা, ভাইরাল ভিডিও

টলিউডের আধুনিক অভিনেত্রীদের মধ্যে একজন অন্যতম অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। ‘বোঝেনা সে বোঝেনা;’ ধারাবাহিকের মাধ্যমে তার জনপ্রিয়তা এতটাই চেরিয়ে যায় যে সকলেই তাকে পাখি বলেই জানে। ছোট পর্দায় অভিনয়ের পাশাপাশি বড় পর্দাতেও অভিনয় শুরু করে৩ছেন অভিনেত্রী। তার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় হট কেক মধুমিতা।

বর্তমানে অভিনেত্রীকে নিয়ে সমস্ত শহর জুড়ে শোরগোল বেঁধে গেছে। সম্প্রতি মধুমিতার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে মধুমিতা নিজের কণ্ঠে একটি র‍্যাপ গান গাইছেন, অবশ্য তা লিপসিঙ্ক৷ র‍্যাপে শোনা যাচ্ছে, ‘লড়াই করে বেঁচে থাকার কথা!’ আর এই গানের সংলাপেই তোলপাড় সোশ্যাল মিডিয়া।

মধুমিতা কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। তার নানা ছবি ও ভিডিও ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে থাকেন। তার ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে। সম্প্রতি ইনস্টাগ্রামে অভিনেত্রীকে বরুন ধাওয়ানও ফলো করেন। আর এই ভিডিও পোস্ট করে অভিনেত্রী লিখলেন, “এই তো আমার দেশ, মুখটা খুললেই শেষএই তো আমার দেশ, মুখটা খুললেই শেষ৷”। এবারে আসল গল্পটা হল। পয়লা বৈশাখে মুক্তি পেতে চলেছে সুপ্রিয় সেনের পরিচালনায় এবং মধুমিতা-পরমব্রত অভিনীত নতুন ছবি ট্যাংরা ব্লুজ৷ ইতিমধ্যেই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে, যা রীতিমত নেট দুনিয়া কাঁপাচ্ছে এই ছবির ট্রেলার।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

মধুমিতা সরকারের প্রথম ছবি ছিল, ‘লাভ আজ কাল পরশু’ , তারপর ‘চিনি’। এই ছবিদুটির মাধ্যমেও তার বেশ জনপ্রিয়তা বেড়ে যায়। অভিনেত্রী এবারে এই ছবির প্রোমোশনের জন্য নিজেই এই র‍্যাপ গানের সঙ্গে লিপসিঙ্ক মিলিয়ে মধুমিতা নিজের ইনস্টাগ্রামে তাঁর ভিডিও শেয়ার করলেন৷ মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর এই ভিডিও।

Back to top button