বিনোদন

কালো শাড়ি আর উন্মুক্ত নাভি, হট লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী মধুমিতা সরকার

বর্তমান সময়ের টলিউডের একজন অন্যতন নায়িকা হলেন মধুমিতা সরকার। সিনেমাপ্রেমীদের জন্য বড়দিনের আগেই নিয়ে এসেছিলেন নতুন চমক। ২০২০ সালের শেষ সপ্তাহে করোনা আবহেই অভিনেত্রী মধুমিতা সরকারের দ্বিতীয় ছবি ‘চিনি’ ক্রিস্টমাসে রুপোলি পর্দায় মুক্তি পেলো। সিনেমার পরিচালক মৈনাক ভৌমিক। এই গল্পের কেন্দ্রবিন্দুতে রয়েছে মা ও এক মেয়ের দুস্টু মিষ্টি গল্প। চিনি সিনেমাতে মা ও মেয়ের ভূমিকায় দেখা গেল অপরাজিতা ও মধুমিতা সরকারকে। ৫০ বছর বয়সী বৃদ্ধা বিধবা মায়ের চরিত্রে অভিনয় করেছে অপরাজিতা আঢ্। অপরদিকে মেয়ের চরিত্রে দেখা গেল মধুমিতা সরকারকে। গল্প-এ মেয়ের নাম ছিল অদিতি বন্দ্যোপাধ্যায়।

এই গল্পটি বাস্তবের মা ও মেয়ের সম্পর্কের উপর ভিত্তি করেই তৈরি হয়েছিল। ছবিতে মধুমিতার ডাকনাম ছিল চিনি। পরিচালক মৈনাকল জেক কেন্দ্র করে সিনেমাটির নামকরণ করেছেন চিনি। ছবিতে দেখা যায় বর্তমান প্রজন্মের সঙ্গে মা-বাবাদের প্রজন্মের মতবিরোধ, একটু কথাকাটি, কিছুটা অভভিমান, কিছুটা ঝগড়া, অনেক অনেক ভালোবাসা আর দায়িত্ববোধ নিয়ে তৈরি এই সিনেমাটির মূল বিষয়। গল্পটিতে চিনির মনে হয় যে তাঁর মা তাঁকে একেবারেই বোঝে না তাই সে তাঁর মায়ের কাছ থেকে দূরত্ব বজায় রেখেই চলে।অপরদিকে তেমনই তাঁর মা নিজের মতো করেই চলার চেষ্টা করে । কিন্তু হঠাৎ একটি ঘটনা মা ও মেয়েকে এক করে দেয়। এখন থেকেই আসল গল্পের শুরু। নানা কিছু নিয়ে এই গল্পটি দর্শকদের কাছে বেশ পছন্দের।

গল্পের চিনি ওরফে মধুমিতা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। মধুমিতা নিজের হট এবং সেক্সি ফটোশ্যুটে সোশ্যাল মিডিয়াকে বেশ মাতিয়ে রেখেছেন। অভিনেত্রী নিজের সিরিয়ালের আগের লুক ছেড়ে বর্তমানে নতুন ভাবে সাজিয়ে তুলেছে নিজেকে। আর তাঁর নতুন রূপেই সকলে মাত। আর তাঁর সেই রূপ দিয়েই টলিউডের হট &সেক্সি ডিভা হয়ে উঠেছেন। কখনো শাড়ি আবার কখনো শটস পরে হাজির হচ্ছেন। আর সবকিছুতেই নিজেকে পারফেক্ট ভাবে উপস্থাপনা করতে বেশ দক্ষ অভিনেত্রী ।

এবার একটু অন্যভাবে সেক্সি লুকে প্রকাশ্যে এলেন সোশ্যাল মিডিয়ায়। কালো শিফন শাড়ি আর কালো স্লিভলেশ ব্লাউস সাথে hate চুরি নিউড মেকাপে মাত করলেন মধুমিতা। অভিনেত্রীর সারির ফাঁকে উন্মুক্ত নাভি। আর মধুমিতার স্লিম ফিগার নেট দুনিয়ায় ঝড় তুলে দিলো। অভিনেত্যৃর এই হালকা নিউড মেক আপ সকলকে একেবারে তাকে লাগিয়ে দিলো। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন “আজ সিনেমাহলে একটু চিনি হয়ে যাক”।মুহূর্তেই ভাইরাল হয়ে গেল দুস্টু মিষ্টি চিনির এই ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button