বিনোদন

কালো অন্তর্বাসের মধ্যে দিয়ে যেন বেরিযে আসছে স্তনযুগল, সুপার হট লুকে মাত দিলেন অভিনেত্রী মধুমিতা

বাংলা ধারাবাহিকের একজন হট এবং সেক্সি অভিনেত্রী মধুমিতা সরকার। বাংলা সিরিয়াল জগতে মধুমিতা সরকার একটি অনবদ্য চরিত্র। বিশেষ জনপ্রিয়তা অর্জন করেছেন দর্শকদের কাছ থেকে। সানন্দা টিভিতে ‘সবিনয় নিবেদন’ নামে একটি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে টেলিভিশন জগতে পা রাখেন।আর প্রথম সিরিয়াল করার সময়ই সেই সিরিয়ালের হিরো অর্থাৎ সৌরভের সঙ্গে ভালোবাসা হয় মধুমিতার। এমনকি ২০১৫ সালে বিয়ের বন্ধনেও আবদ্ধ হন তাঁরা। কিন্তু সেই বিয়ে বেশিদিন টেকেনি তারপর একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়। ষ্টার জলসায় ‘কেয়ার করি না’। এরপর বিখ্যাত সেরিয়াল ‘বোঝে না সে বোঝে না’ তে পাখি চরিত্রে অভিনয় করতে দেখা যায় মধুমিতা সরকারকে। বোঝেনা সে বোঝেনা ধারাবকাহিক শেষ কিন্তু পাখি অরণ্যের জনপ্রিয়তা কিন্তু একটুও কমেনি।

এরপর তাকে কোনোই সিরিয়ালে দেখা না গেলেও ২০২০ তে তাকে টেলিভিশনের রুপোলি পর্দায় দেখা যায়। টলিউডে মধুমিতার ফিল্ম ডেবিউ হয় ‘লাভ আজ কাল পরশু’ ফিল্মের মাধ্যমে। অভিনেতা অর্জুন চক্রবর্তীর বিপরীতে তাকে দেখা যায়। গত বছর ভ্যালেন্টাইন্স ডে’র দিন এই সিনেমা রিলিজ হওয়াতে বেশ হিট হয়। এরপর আগের বছর বড়দিনে মা মেয়ের মিষ্টি গল্প মৈনাক ভৌমিকের ‘চিনি’ গল্প উপহার দিয়েছেন।’চিনি’ গল্পটির মাধ্যমে বিশেষ সুনাম অর্জন করেন। মা মেয়ের এক দুস্টু মিষ্টি গল্প।

তবে অভিনেত্রী মধুমিতা সরকার বর্তমান তার নিত্যনতুন ফটোশ্যুটের মাধ্যমে নেট দুনিয়ায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তার বোল্ড লুক বলিউডের নায়িকাদের থেকে কোনো অংশে কম নয়। অভিনয়ের পাশাপাশি নিজের জনপ্রিয়তা কিভাবে ধরে রাখতে হয় তা তিনি ভালোই জানেন। কখনো শাড়ি তো কখনো শর্ট ড্রেস পরেই হাজির হন। বয়স যতই বাড়ছে ততই নিজেকে আরও সেক্সি করে তুলছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তা প্রচুর। যত দিন যাচ্ছে তার ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে। সম্প্রতি মধুমিতা তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন। যেখানে তাঁকে একটি কালো রঙের সাদা বুটি দেওয়া কোর্ট ও প্যান্টে দেখা যাচ্ছে। আর পোশাকের মধ্যে থেকে সুস্পষ্ট অন্তর্বাসে বক্ষভাঁজ বেশ স্পষ্ট।উন্মুক্ত নাভিতে নিজের ভঙ্গিমায় রীতিমতো হট লুকে ধরা দিয়েছে মধুমিতা। অভিনেত্রীর মধুমিতার এই লুক রীতিমত সারা ফেলে দিয়েছে নেট দুনিয়ায়। নিমেষেই ভাইরাল অভিনেত্রীর এই পোস্ট।

Back to top button