বিনোদন

সন্তানের জন্য কোনো আয়া রাখেননি, অন্নপ্রাশনও করবেন না, নিজেই সরাসরি জানালেন অভিনেত্রী মধুবনী

ষ্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘ভালোবাসা ডট কম’। সেই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামীকে। এই ধারাবাহিকের মাধ্যমেই বাঙালি টেলিভিশনের জগতে প্রবেশ করেন এই জুটি। সেই সময়ের একটি হিট জুটি হল ওম-তোড়া। তাদের প্রেম দেখার জন্য কেউই মিস করতো না তাদের ধারাবাহিক। তবে রিল লাইফে প্রেম করতে করতে তারা রিয়েল লাইফে প্রেমের সম্পর্কে জড়িযে পড়েন। এরপর ধারাবাহিক শেষ হলে ২০১৭ সালে তারা সাত পাকে আবদ্ধ হয়ে যান।

বিয়ের ৪ বছর পার হয়ে গেলো এই জুটির। লকডাউনের সময় নানাভাবে দর্শকদের আনন্দ দেন এই জুটি। নভেম্বর মাসে নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনেন অভিনেত্রী। গত দুর্গাপুজোর মা হওয়ার খবর জানিয়ে দেন অভিনেত্রী। এছাড়াও ইন্সটাগ্রামে মাঝে মধ্যেই নানান ছবি আপলোড করতেই থাকতেন মধুবনী। অন্তঃসত্ত্বা অবস্থায় অভিনেত্রী নানারকম ঠাকুর দেবতার ছবি শেয়ার করতেন সোশ্যাল মিডিয়ায়।কয়েকমাস আগেই তাদের ঘরে এসেছে একমাত্র ছেলে কেশব। বর্তমান এই জুটির সবকিছুই হল কেশব। দিনরাত কেশব কে নিয়েই কেটে যায় এই জুটির। বর্তমান তাদের খুশির শেষ নেই।

সম্প্রতি অভিনেত্রী মধুবনী একটি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ছেলে কেশবকে কোলে নিয়ে পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন,কেশবের জন্য তাঁরা কোনো আয়া রাখেননি। এই সিদ্ধান্ত তিনি ও রাজা কেশবের জন্মের কয়েক মাস আগে নিয়েছিলেন। কারণ প‍্যান্ডেমিক পরিস্থিতিতে তিনি ও রাজা কেশবের কাছে বাইরের কোনো মানুষকে যেতে দিচ্ছেন না। বর্তমান অভিনেত্রী মধুবনী সবসময়ের জন্য বাড়িতেই থাকেন। যার ফলে তিনি নিজেই কেশবের সব দায়িত্ব নিয়েছেন।

এই মুহূর্তে অভিনেত্রী মধুবনী টেলিভিশনে কোনো অভিনয় করছেন না যার ফলে বাড়িতেই থাকেন তিনি। তাই নিজেই ছেলেকে বড় করে তুলতে চান। তাছাড়া তারা চান না যে কোনো আয়ার কাছে বড় হোক কেশব। তিনি এই সিদ্ধান্ত নিয়ে খুব খুশি। মধুবনী রাজাকে ধন্যবাদ জানিয়ে বলেছেন, রাজাই তাঁকে সঠিক পথে গাইড করেছেন। ফলে রাজার কাছে তিনি চিরকৃতজ্ঞ থাকবেন। তাছাড়া মধুবনী এও জানিয়েছেন যে এই প্যান্ডেমিক পরিস্থিতি চলতে থাকলে তারা কেশবের অন্নপ্রাশনও করবেন না।

Back to top button