বিনোদন

রাস্তায় হাটতে গিয়ে মুখ থুবড়ে পরে গেলেন অভিনেত্রী ‘কৃতি শ্যানন’,ভাইরাল ভিডিও!

আমরা এখন সবসময় সোশ্যাল মিডিয়ার ওপর নির্ভরশীল,যেন সোশ্যাল মিডিয়া ছাড়া আমাদের জীবন এখন অচল হয়ে গিয়েছে। সারাদিনের ব্যাস্ততার পর কিছুটা সময় আমরা বিনোদনের জন্য সময় কাটাতে চাই ,আর তা পাই আমরা সোশ্যাল মিডিয়া থেকে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় নানারকম ঘটনা। সেই সব ঘটনার মধ্যে এমন কিছু ঘটনা থাকে যা থেকে আমরা আনন্দ পাই। আলাদা আলাদা জগতের খবর রাখার জন্য লোক সোশ্যাল মিডিয়া ফলো করে থাকে ,তবে প্রধানত রুপালি জগতের খবর রাখার জন্যই সোশ্যাল মিডিয়া ফলো করেন অনেকেই।

আমরা নেটিজেনরা বেশ কৌতূহলী বা আগ্রহী হয়ে থাকি আমাদের প্রিয় তারকা দের ব্যাক্তিগত জীবন বা তাদের অন্দরমহল নিয়ে। তারা কি করছে ,কোথায় যাচ্ছে ,কার সাথে যাচ্ছে ,কি খাচ্ছে কি পোশাক পড়ছে ইত্যাদি। ভক্তবৃন্দ রা অপেক্ষায় থাকে কখন তারকা রা সোশ্যাল মিডিয়ায় ছবি বা ভিডিও পোস্ট করবেন,কারণ সোশ্যাল মিডিয়ার দরুন তারকাদের নানান খবরা খবর নেটিজেনদের এখন হাতের মুঠোয়।

সেই জনপ্রিয় তারকাদের মধ্যে আমাদের ভীষণ পরিচিত একজন অভিনেত্রী হলেন কৃতি শ্যানন। তিনি গ্ল্যামার জগতে পা রেখেছিলেন 2014 সালের মডেলিং দিয়ে। বলিউড এ তার শুরুবাদ হয় হিরোপন্তি মুভি দিয়ে। তারপর তিনি আরো অনেক ছবি করে দর্শক দের মন জয় করে নিয়েছেন ,যেমন – দিল ওয়ালে লুকা চুপিস হাউসফুল ফো। দর্শকরাও তাকে মনে জায়গা দিয়েছেন। এবং তাকে নিয়ে দর্শকদের মনে রয়েছে বেশ উত্তেজনা। সেই জন্য এই তারকার পোস্ট করা ছবি হোক বা ভিডিও রাতারাতি ভাইরাল হয়ে যায়।

অভিনেত্রী “কৃতি শ্যানন” এর ‘আদি পুরুষ’ নাম এ নতুন ছবি আসতে চলেছে ,আর এই সিনেমায় অভিনেত্রী সীতা চরিত্রে অভিনয় করতে চলেছেন। যা নিয়ে ফ্যানমহলে ছড়িয়ে পড়েছে হইচ। কিন্তু এরই মধ্যে ঘটে গেলো বিপদ ,হাই হিল পরে পা মচকে যাওয়ায় আঘাত পেলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে যেখানে যাচ্ছে ব্লু জিন্স, ব্ল্যাক ব্যাকলেস টপ আর হাইহিল পরে বেড়িয়েছেন অভিনেত্রী। কিন্তু হাই হিল এর জন্য হঠাৎ পা পিছলে পরে যাচ্ছিলেন অভিনেত্রী। কিন্তু যাই হোক অভিনেত্রী নিজেকে সামলে নিয়ে ক্যামেরার সামনে পোজও দেন। মুহূর্তেই ভাইরাল হয়েছে সেই ভিডিও।

Back to top button