বিনোদন

বিদ্ধংসী ঝড় ‘ইয়াশে’ ক্ষতিগ্রস্থ অসহায় দুঃস্থ মানুষের পাশে দাঁড়ালেন অভিনেত্রী কোয়েল মল্লিক

সারা ভারতে করোনার জেরে রয়েছে লকডাউন। সমস্ত কিছুই বন্ধ লকডাউনের জেরে শপিং মল থেকে শুরু করে শ্যুটিং ফ্লোর। একদিকে বাংলায় লকডাউন আবার অপরদিকে আছড়ে পড়েছে বিধ্বংসী ঘূর্ণিঝড় ইয়াশ। ইয়াশ কলকাতা আর তাঁর পাশ্ববর্তী এলাকাতে সেভাবে ক্ষয়ক্ষতি না করলেও রাজ্যের উপকূলবর্তী এলাকা গুলিতে ক্ষয়ক্ষতির পরিমাণ বিপুল। ইয়াশ ঝড়ের এক সপ্তাহ কেটে গিয়েছে আজ ও বহু মানুষ কর্মহীনের সাথে গৃহহীন হয়ে পড়েছে। আজ নিজের ভিটে ছেড়ে আশ্রয় নিতে হয়েছে এলাকার স্কুলে। আজ ও বহু জায়গা জলমগ্ন হয়ে রয়েছে।

ঝরে বহু মানুষের বিপুল ক্ষয়ক্ষতি হয়েছে। করোনা পরিস্থিতিতে ও ঘূর্ণিঝড় ইয়াসে বিধ্বস্ত এলাকাগুলিতে গরীব দুঃস্থদের পাশে সাধারণ মানুষ থেকে স্বেচ্ছাসেবী সংস্থার সাথে বেশ কয়েকজন তারকারাও সক্রিয়ভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। এবারে এই অসহায় মানুষদের পাশে দাঁড়ালেন টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক। এই সমস্ত এলাকার মানুষদের কাছে জামাকাপড়, শুকনো খাবার ও নিত্য প্রয়োজনীয় জিনিস পৌঁছে দিচ্ছেন নায়িকা। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী একটি পোস্টার পোস্ট করে তিনি লেখেন, “উপকূল এলাকা গুলোতে ঝড়ের প্রকোপে মানুষ আজ অন্ন-বস্ত্রহীন।”

এবারে তার পাশাপাশি অভিনেত্রী আরো লেখেন যে, বহু মানুষের বাড়ি তছনছ হয়ে গেছে ও অনেক মানুষের লজ্জা নিবারণের বস্ত্রটুকুও তাদের কাছে নেই। এইসব মানুষগুলোর জন্য এই সংগঠন আগামী ৬ই জুন জামাকাপড় জোগাড় করে সেই সব মানুষের হাতে তুলে দেওয়া হবে। সবার কাছে অনুরোধ করে বলা হয়েছে, যদি কারো বাড়িতে যদি পুরনো জামাকাপড় থাকে এবং কিছু শুকনো খাবার যেমন চিড়ে, গুঁড়ো দুধ বা অন্য কিছু, এর সঙ্গে সাধারণ কিছু ওষুধ এবং স্যানিটারি ন্যাপকিন, সাবান থাকে সেগুলিও দিলে সেই পীড়িত মানুষের কাছে পৌছে দেওয়া হবে। আর যোগাযোগের জন্য অভিনেত্রী কোয়েল মল্লিক একটি নাম্বার দিয়েছেন। যেখানে যে কেউ যোগাযোগ করতে পারেন।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন কোয়েল মল্লিকা। টলিউডের কিংবদন্তি অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে তার পাশাপাশি প্রযোজক নিসপাল সিং-এর স্ত্রী। নিজের অভিনয় দিয়েই টলিউডে জায়গা করে নিয়েছেন। উল্লেখ্য,কিছুদিন আগে কোয়েল মল্লিকের জন্মদিন ছিল। সেদিন তিনি মায়ের আশা’ নামক কিছু অনাথ শিশুদের সাথে ভার্চুয়ালী জন্মদিন উদযাপন করেন। সকলেত জন্য সেদিন কেক, চকোলেট, ভাল-মন্দ খাবার পাঠান আর উপহারের বদলে শিশুরাও অভিনেত্রীকে এক রাশ ভালবাসা আর আশ্রমের সন্ন্যাসিনীদের শেখানো গান গান।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button