বিনোদনভাইরাল ভিডিও

অভিনেত্রীর মানবিক রূপ, জন্মদিনে অসহায় পথশিশুদের বাড়িতে এনে খাইয়ে তৃপ্তি পেলেন অভিনেত্রী কোয়েল

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন কোয়েল মল্লিকা। টলিউডের কিংবদন্তি অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে তার পাশাপাশি প্রযোজক নিসপাল সিং-এর স্ত্রী। নিজের অভিনয় দিয়েই টলিউডে জায়গা করে নিয়েছেন। অভিনেত্রীর অভিনয় সকলে দর্শকদের কাছে বেশ জনপ্রিয়। ২০০০ সালে অভিনেতা জিৎ-এর বিপরীতে ‘নাটের গুরু’ সিনেমায় অভিনয় করে টলিউডে প্রবেশ করেন। তারপর থেকে জিতের সাথে জুটি বেঁধে বহু সিনেমায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রীকে। ‘বন্ধন’, ‘মাণিক’, ‘যুদ্ধ’, ‘হিরো’, ‘ঘাতক’ ‘শেষ থেকে শুরু’ এর মতো একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী। জিৎ কোয়েলের জুটি বক্স অফিসে বেশ হিট ছিল।

অভিনেত্রীর বিয়ের আগে বহু রোম্যান্টিক ছবিতে অভিনয় করেন। কিন্তু বিয়ের পর থেকে মেইনস্ট্রিম বাংলা ছবির ঝকঝকে নায়িকার পাশাপাশি নানান চ্যালেঞ্জিং রোলেও দেখা দিতে শুরু করেন তিনি। ‘হেমলক সোসাইটি’, ‘ছায়া ও ছবি’, ‘ঘরে ও বাইরে’, ‘মিতিন মাসি’ ‘রক্তরহস্য’ ফ্লাইওভার’ এরকম বহু সিনেমার মধ্য দিয়েও অভিনেত্রী দর্শকদের মন জয় করেছেন। সম্প্রতি ‘ফ্লাইওভার’ সিনেমাতে অভিনেত্রীকে সাঙ্গাবাদিকের চরিত্রে অভিনয় করতে দেখা যায়।

টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক দেখতে দেখতে জীবনের ৩৮ টি বসন্ত পার করে ফেললেন। তার পাশাপাশি এক ছেলের মাও হয়েছেন অভিনেত্রী। কিন্তু বয়স বেড়ে গেলেও কমেনি অভিনেত্রীর গ্ল্যামার। নিজের জন্মদিন পালন করলেন অভিনেত্রী স্বামী নিসপাল সিং ও তার ছেলের সাথে। এর পাশাপাশি অভিনেত্রী একটি আশ্রমের শিশুদের সাথে ভার্চুয়ালি পদ্ধতিতে উদযাপন করলেন।এই অনাথ শিশুদের ভালো করে পড়াশোনা করিয়ে সঠিক জীবনের পথে এগিয়ে নিয়ে যাওয়ার দায়িত্বে আছেন অভিনেত্রী।

অভিনেত্রীর এই মানবিক রূপে খুশি নেটজনতা। বাচ্চাদের দায়িত্তপ নেযাওঁতে খুশি বাচ্চারা। তাই তাদের দিদির জন্মদিনে তারা কোয়েল মল্লিককে গান ও নাচ করে শুভেচ্ছা জানালেন কোয়েল মল্লিককে। এই শিশুদের পড়াশোনা, নাচ গানের নানান খরচ বহন করেন তিনি ও তাঁর স্বামী। আজকের দিনে এদের এই ভালোবাসা পেয়ে খুশিতে আপ্লুত অভিনেত্রী। অভিনেত্রী অসংখ্য ধন্যবাদ জানান সকলকে। তার পাশাপাশি বাচ্চাদের আরো ভালো করে জীবনে এগিয়ে যাওয়ার পরামর্শ দেন এবং বলেন যে তাদের পাশে সবসময় আছেন।

Back to top button