বিনোদন

সামনেই প্রভাসের সাথে সিনেমার শুটিং, তার আগেই নতুন শপথ নিলেন নায়িকা কীর্তি শ্যানন

সম্প্রতি বাহুবলি তারকা প্রভাস ও বলিউড তারকা সাইফ আলী খানের দীর্ঘ প্রতীক্ষিত ‘আদিপুরুষ’ সিনেমার মুক্তির তারিখ ঘোষণা করা হয়ে গেছে। জনপ্রিয় পরিচালক ওম রৌতের এই সিনেমায় নারী চরিত্র অর্থাৎ ‘সীতা’-র চরিত্রে প্রথমে দীপিকা পাড়ুকোন, আনুশকা শেঠি, কিয়ারা আদভানি, আনুশকা শর্মা ও কীর্তি সুরেশের নাম শোনা গিয়েছিল, তবে সর্বশেষ বাছাই হিসেবে ওই চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কৃতি শ্যানন।

‘আদিপুরুষ’ নামক এই সিনেমাটি কীর্তির ছয় নম্বর ছবি হিসেবে মুক্তি পেতে চলেছে। আর এই সিনেমার শুটিং শিডিউল করা হয়েছে ২০২১ সালের আগস্ট মাস পর্যন্ত। সূত্রের এক খবর অনুযায়ী কীর্তি পৌরাণিক এই জনপ্রিয় চরিত্রে অভিনয়ের সুযোগ পাওয়ায় বেশ উৎফুল্ল। তিনি এই সিনেমায় কাজ করতে চান গভীর মনোযোগের সাথে এমনকি চরিত্রের সাথে মিশে যেতে শুটিংয়ের কয়েকদিন তিনি আমিষ খাবার ছোঁবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী এই সিনেমার শুটিং করা হবে একটি স্টুডিওতে। ইতিমধ্যে ভিরফেক্স শিল্পীদের সাথে পরিচালকের কথা সম্পন্ন হয়ে গেছে।এই সিনেমায় ভিএফএক্স -এর কাজ করবেন অ্যাভাটার’ ও ‘ওয়ার’ খ্যাত শিল্পীরা।

পৌরাণিক এই ফিকশন ছবিটি মুক্তি পাবে ২০২২ সালের ১১ অগাস্ট। এই সিনেমায় প্রভাস অভিনয় করবেন রাম চরিত্রে ও সাইফ আলী খান অভিনয় করবেন রাবনের চরিত্রে। পরিচালক ওম রাউতের প্রবাসের সাথে এটি প্রথম কাজ ও সাইফ আলী খানের সাথে দ্বিতীয় কাজ।

প্রসঙ্গত, কীর্তি শ্যানন এই মুহূর্তে ব্যস্ত আছেন ‘হাম দো হামারে দো’ সিনেমার শুটিং নিয়ে, এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন রাজকুমার রাও। একাহার কীর্তি অভিনয় করবেন অক্ষয় কুমারের সাথে বচ্চন পান্ডে ও বরুন ধাওয়ানের সাথে ‘ভেদিয়া’ সিনেমাতে। যাহ্রাও কীর্তির হাতে রয়েছে নাম ঠিক না হওয়া দুটি ছবির কাজ।

সম্প্রতি কৃতি শ্যানন ‘হাম দো হামারে দো’ সিনেমার শুটিং করছেন, এতে তাঁর বিপরীতে রয়েছেন রাজকুমার রাও। এ ছাড়া অক্ষয় কুমারের বিপরীতে ‘বচ্চন পান্ডে’, বরুণ ধাওয়ানের বিপরীতে ‘ভেদিয়া’ সিনেমায় দেখা যাবে তাঁকে। ‘আদিপুরুষ’-এর বাইরে কৃতির হাতে আরো দুটি সিনেমা রয়েছে।

Back to top button