বিনোদন

শিল্পাকে রিপ্লেস করে ‘সুপার ডান্সার ৪’-এর বিচারকের আসনে বসলেন অভিনেত্রী করিশ্মা কাপুর

অশ্লীল ছবি বানানোর অপরাধে গ্রেফতার শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। মুম্বাই পুলিশ সূত্রের খবর যে চলতি বছর ফেব্রুয়ারি মাসে রাজের বিরুদ্ধে পর্ন ফিল্ম বানানোর অভিযোগ আসে। তখনই মামলা দায়ের করা হয়েছিল। ১৯ শে জুলাই রাজকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল। এরপরেই গভীর রাতে তাঁকে গ্রেফতার করে পুলিশি হেফাজতে নেওয়া হয়। যার ফলে স্ত্রী শিল্পা শেট্টির জীবনেও পড়েছে তার প্রভাব।

স্বামীর গ্রেফতারে শিল্পকেও জিজ্ঞাসাবাদ করা হয়। এদিকে অভিনেত্রী শিল্পা শেট্টি ‘সুপার ডান্সার’ সিজন ৪ রিয়্যালিটি শো থেকে সরেছেন অভিনেত্রী। সেই জায়গা এসেছেন করিশ্মা কাপুর।স্বামীর অপরাধে তার নিজের কর্মজীবনের উপরও এর প্রভাব পড়লো। তাই জন্য কি আটকে থাকবে ‘সুপার ডান্সার’ সিজন ৪-এর কাজ! ফাঁকা থাকবে বিচারকের আসন। কথায় আছে, ‘দ্য শো মাস্ট গো অন’। আর সেই কারণেই এই সপ্তাহেই শোয়ের নতুন বিচারক খুঁজে নিল সুপার ডান্সার।অভিনেত্রী শিল্পকে রিপ্লেস করে সেই আসনে বসানো হল অভিনেত্রী করিশ্মা কাপুরকে।

বলিউড জগতের সেরা অভিনেত্রীদের তালিকায় রয়েছেন করিশ্মা কাপুর। ১৯৯১ সালে মাত্রা ১৭ বছর বয়সে তিনি অভিনয় জগতে পা রাখেন। তাঁর জীবনের প্রথম সিনেমা প্রেম কয়েদি। এরপর তিনি একের পর এক হিট ছবি আমাদের উপহার দিয়েছেন। করিশ্মা কাপুর অভিনীত কয়েকটি হিট সিনেমার মধ্যে অন্যতম হল-জিগড়, আনাড়ি, রাজা বাবু, কুলি নং ওয়ান, রাজা হিন্দুস্থানী আরো বহু সিনেমা তিনি করেছেন যেগুলি দর্শকদের মনে জায়গা করে আছে। বলিউডের সমসাময়িক অভিনেত্রী শিল্পা ও করিশ্মা। ‘রিস্তে’-র মতো ছবিতে একসঙ্গে কাজও করেছেন।

শিল্পা শেট্টি না থাকায় যাতে সেই স্থান ফাঁকা না থাকে তাই সেখানে রাতারাতি আনা হল করিশ্মা কাপুরকে। এদিন শিল্পকে আমন্ত্রণ জানানোর জন্য একটি বিশেষ এপিসোডও তৈরি হয়েছে। ৯০-এর দশকে তাঁর ছবির গানের তালে তাল মেলালেন প্রতিযোগীরা।সেখানেই করিশ্মার ‘আনাড়ি’ ছবির গান ‘ফুলো সা চেহরা তেরা’ গানের সঙ্গে পারফর্ম করেন এক প্রতিযোগী। তার নাম পৃথ্বীরাজ।খুশি হয়ে তাকে কয়েক জোড়া জুতো উপহার দেন করিশ্মা। এদিন ওই প্রতিযোগীও দারুন আনন্দ পায়।

Back to top button