বিনোদন

ছোটবেলাতেই হারাতে হয় এক ভাইকে, পুরোনো স্মৃতিকে ঘিরে কষ্টে মুখ খুললেন অভিনেত্রী কঙ্গনা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হলেন কঙ্গনা রানাউত। অভিনেত্রী কখনও নিজের তুলনা করেন বলিউডের তারকাদের ছেড়ে হলিউডের তারকাদের সাথে নিজের তুলনা করতে ভোলেননা। আবার কখনও একাধিক অস্কারজয়ী হলিউড তারকা মেরিল স্ট্রিপের সঙ্গে তুলনা করেছেন। তো আবার কখনো ‘সুপার উওম্যান’ গাল গ্যাডোটের সঙ্গে।

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বাইরে থেকে যতটা কঠোর কিন্তু ভেতর থেকে ঠিক যত উল্টো। অভিনেত্রীর দিদি আর ভাইকে সকলেই আমরা নানান অনুষ্ঠান আর সোশ্যাল মিডিয়ার পোস্টে দেখেছি। বড় দিদি রঙ্গোলি আর ভাই অক্ষত ও এখন অভিনেত্রীর সৌজন্যে সেলিব্রেটি বললেও কিছু কম বলা হবে না। অভিনেত্রী কঙ্গনার আদরের কাকাতো ভাই অক্ষতের করোনা আবহয়ের সময় ধুমধাম করে বিয়ে হয়।

অভিনেত্রী নিজের মনের দুঃখের কথা সকলকে জানালেন। আমরা তো জানি অভিনেত্রীর এক দিদি আর এক ভাই আছে।কিন্তু অভিনেত্রীর আরো এক দাদাও ছিলেন তা সকলের অজানা। আজ সে হয়তো পৃথিবীতে নেই তবে তিনি এখনো তাঁকে আজ ও নানান ভাবে মনে করেন।

অভিনেত্রী কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। নানা মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন তিনি সোশ্যাল মিডিয়ায়। বছরের যেকোনো অনুষ্ঠানে তিনি যেমন ফাডার ডে, মাদার ডে, নারীদিবস তেমনি গত ১০ এপ্রিল ছিল ‘সিবলিঙ্গস ডে’, অর্থাৎ ভাই-বোনের দিন।এই দিন বলিউডের অনেক তারকা সহ সাধারণ মানুষ নিজেদের ভাইবোনের সাথে সোশ্যাল মিডিয়ায় ভাইবোনের সঙ্গে ছবি পোস্ট করছেন।কঙ্গনাও এর ব্যাতিক্রম নন। তিনিও তাঁর দিদি রঙ্গোলি, ভাই অক্ষতের সঙ্গে তাঁর দাদু ঠাকুর ইন্দ্র সিং এবং ঠাকুরদার সাথে ছোটবেলার ছবি পোস্ট করেন। এটি পোস্ট করার পরে কঙ্গনা আরো একটি কথা জানান যে তার এদের একটি ভাই ছিল। কিন্তু কোনো কারণে সে আগেই পৃথিবী থেকে চলে গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button