বিনোদন

হীরের দুলের শোকে জুহি চাওলা, ১৫ বছর ধরে ব্যবহৃত হীরের দুল খুঁজে দিলেই পুরস্কার দেবেন অভিনেত্রী

নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী হলেন জুহি চাওলা। এক সময় বলিউডের রুপালি পর্দাতে নিয়মি চলতো তার অভিনীত সিনেমা। তার অভিনীত বিভিন্ন সিনেমা ছিল সুপারহিট ও জনপ্রিয়।

সম্প্রতি রবিবার ১৩ ডিসেম্বর সকালে তিনি মুম্বাইয়ের আন্তর্জাতিক বিমানবন্দরে হীরের কানের দুল হারিয়ে ফেলেছেন তাই এই জনপ্রিয় অভিনেত্রী সেই হীরের দুল খুঁজে পেতে সকলের সহযোগিতা কামনা করেছেন।

আর সেই প্রসঙ্গে জুহি একটি টুইট লিখেছেন “আজ সকালে মুম্বাই এয়ারপোর্টের ৮ নম্বর গেটে এমিরেটস কাউন্টারে চেকিং করার সময়ে আমার হীরার কানের একটি দুল পড়ে গেছে। কেউ যদি এটি খুঁজে পেতে সাহায্য করেন তবে খুবই আনন্দিত হবো। এটি পেলে দয়া করে পুলিশকে রিপোর্ট করুন। আর আপনাকে পুরস্কৃত করতে পারলে খুশি হবো।”

জানাগেছে এই হীরের দুলের প্রতি জুহির আবেগ জড়িয়ে আছে। গত ১৫ বছর ধরে তিনি প্রতিদিনিই ব্যবহার করে আসছেন এই দুল। আর সেই বিষয় মনে করিয়ে দিয়েই জুহি চাওলা আরও লেখেন “এই দুল জোড়া গত ১৫ বছর ধরে প্রতিদিন ব্যবহার করছি। এটি খুঁজে পেতে দয়া করে সাহায্য করুন।”

এই হীরার দুলটি গত ১৫ বছর প্রতিদিন ব্যবহার করেছেন জুহি। বিষয়টি স্মরণ করে এ অভিনেত্রী বলেন- হীরার এই দুল জোড়া গত ১৫ বছর ধরে প্রতিদিন ব্যবহার করছি। এটি খুঁজে পেতে দয়া করে সাহায্য করুন।

Back to top button