বিনোদন

স্বল্প পোশাকের মধ্যেও প্যান্ট নামিয়ে পোজ দিলেন অভিনেত্রী ‘জ্যাকলিন’, কি দেখতে চাইছেন ‘জ্যাকলিন’ ?

বিনোদনের জগৎকে মাতিয়ে রেখেছেন বি -টাউনের অন্যতম হট নকিয়া জ্যাকলিন ফার্নান্ডেজ। জ্যাকলিন তার ইনস্টাগ্রাম প্রোফাইল এ বিভিন্ন শরীরী আবেদন মাখা ছবি পোস্ট করে থাকেন ,যা তার অনুরাগীদের রাতের ঘুম উড়িয়ে দে। কখনো টাইট পোশাকে ,কখনো স্বল্প পোশাকে এবং কখনো শরীরের বিভিন্ন অঙ্গ উন্মুক্ত রেখে ছবি পোস্ট করেন এই অভিনেত্রী। তার পোস্ট করা ছবি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ জ্যাকলিন। বিভিন্ন কারণেই বিভিন্ন সময়ে শিরোনামে থাকেন এই শ্রীলঙ্কান সুন্দরী। লকডাউন আর সময় সালমানখানের বাগানবাড়িতেই ছিলেন জ্যাকলিন ,সেই ঘটনা নিয়েও ছিল বেশ চর্চা। মিস শ্রীলংকার খেতাব পেয়েছেন জ্যাকলিন। জ্যাকলিন সবথেকে বেশি ল্যাম লাইট এ থাকেন তার নিজের হটনেস আর কারণে। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তার হট লুক এর ছবি ছাড়তে থাকেন, ছবিগুলো দেখে রীতিমতো ঘাম ছুতে যায় তার অনুরাগীদের এবং বলিউড স্টারদেরও।

জ্যাকলিন সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন ,যেখানে দেখা যাচ্ছে জিম করতে করতে ক্যামেরার সামনে তিনি নিজের প্যান্ট নামিয়ে দিয়ে হট পোজ দিলেন। তার পোজে মুগ্ধ নেটিজেনরা।

অভিনেত্রী জ্যাকলিন এর কিছুদিন আগে আরো কিছু ছবি সামনে এসেছিলো ,যেখানে তিনি উন্মুক্ত বুকে অর্ধনগ্ন অবস্থায় সাদাকালো প্রেমে ধরা দিয়েছিলেন। জ্যাকলিনের এর এই মারকাটারি ফিগার এর সাথে হট লুক এর ছবি গুলো নেটদুনিয়ায় আগুন ঝড়িয়েছিলো।

Back to top button