বিনোদন

বিয়ের পর এই প্রথম মা হতে চলেছেন মধুবনী, অপেক্ষার প্রহর গুনছেন ছোট পর্দার জনপ্রিয় নায়িকা

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মধুবনী গোস্বামী। তিনি মাত্র একটি ধারাবাহিকের মধ্য দিয়ে সকল দর্শকের মন জয় করে নিয়েছিলেন। তবে তাদের বাংলা ধারাবাহিক ভালোবাসা ডট কম থেকে। তবে মধুবনী গোস্বামী এখন মন দিয়ে সংসার করেছেন অপরদিকে রাজা গোস্বামী মন দিয়ে অভিনয় করছেন।

বিয়ের দীর্ঘ কয়েক বছর পর মধুবনী গোস্বামী সকলকে খুবই খুশির খবর জানান। তিনি জানান, তিনি মা হতে চলছেন। সম্প্রতি তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবরটি প্রকাশ করেছিলেন । তাঁর স্বামী রাজা গোস্বামীও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তিনি সেই ছবিতে লিখেছিলেন , ‘জীবনে এক নতুন অধ্যায় শুরু হতে চলেছে……সকলে আশীর্বাদ করবেন………সকলে ভালো থাকবেন, সুস্থ থাকবেন।’

সম্প্রতি আরো একবার ফের মধুবনী তার স্বামীর সাথে মিলে পোস্ট করলেন তার বেবিবাম্পের ছবি। হলুদ পোশাকে স্পষ্ট তার বেবি বাম্প। ছবিটি প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায় আর সেই ছবি ঘিরে হবু বাবা -মা কে শুভেচ্ছা জানাচ্ছে তাদের নিকট আত্মীয় ও অনুরাগীরা।

অন্তস্বত্তা পর্বের প্রতিটি মুহূর্ত যেন বেশ উপভোগ করছেন মধুবনী। অভিনেত্রী এই প্রথম হয়েছেন গর্ভবতী তাই শশুরবাড়িতে তার নেওয়া হচ্ছে বিশেষ যত্ন। এর পাশাপাশি সে ব্যস্ত নিজের পার্লারের টুকটাক কাজ নিয়ে। আর তার মাঝেই মধুবনী বেবি বাম্প নিয়ে ফটো তুলতে ব্যস্ত থাকেন। সম্প্রতি আরও একবার তিনি একটি রেইনবো রঙের কুর্তি পরে বেবি বাম্প সহ ছবি তুলেছেন। আর ছবির ক্যাপশনে লিখেছেন “তুমি যখন যেভাবেই লাথি মারো তখন আমি সেইভাবেই তোমাকে ভালবাসি” মধুবনীর করা সেই পোস্ট নিমিষেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

Back to top button