বিনোদন

স্বল্প পোশাকে বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী, মালদ্বীপে সমুদ্রের নীল জলে ব্রেকফাস্ট সারলেন ‘চারু’

সকলের প্রিয় চারু। খুবই সাধাসিধে ও একজন সরল মনের মানুষ। দর্শক তার এই আচরণেই তাকে ভীষণ ভালোবাসে। কিন্তু বাস্তব জীবনে এই মেয়ে পুরো উল্টো। পর্দার ওপারে যতটা শান্ত, কিন্তু পর্দার বাইরে একদম দুস্টুমীতে ভরা এই ষ্টার জলসায় জনপ্রিয় ধারাবাহিক ‘সাঁঝেরে বাতি’-র চারু অর্থাৎ দেবচন্দ্রিমা সিংহ রায়। ধারাবাহিকে সকলে চারুকে শান্ত ও ঠান্ডা মাথার মেয়ে বলেই বেশি পছন্দ করে। অভিনয় ছাড়াও অভিনেত্রী ঘুরতে বেশ পছন্দ করেন। তাই মাঝে মধ্যেই ঘুরতে বেরিয়ে পড়েন।

পর্দায় যারা চারুকে খুব শান্তশিষ্ট বলে জানে পর্দার বাইরের চারু পুরো আলাদা। দুস্টুমিষ্টি স্বভাবের মেয়ে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। রিল লাইফে বিবাহিত অভিনেত্রী রিয়েল লাইফে কিন্তু বিবাহিত নন। কিন্তু এই মুহূর্তে জমিয়ে প্রেম করছেন অভিনেত্রী। প্রেমিকের নাম সায়ন্ত মোদক। তাদের প্রেম টলিপাড়ায় প্রায় সকলেই জানে। এই বছরই ১৪ ফেব্রুয়ারি তারা নিজেদের প্রেমের কথা প্রকাশ্যে নিয়ে আসেন।

অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। সোশ্যাল মিডিয়াতেও তার বেশ জনপ্রিয়তা আছে। ঘুরতে ভীষণ ভালোবাসে এই অভিনেত্রী । সম্প্রতি প্রেমিক সায়ন্তর সাথে মালদ্বীপ থেকে ঘুরে আসলেন অভিনেত্রী। সেখানে গিয়েই উৎযাপন করলেন নিজের জন্মদিন। একের পর এক উপহার পেয়েছেন সেখানে। প্রেমিকের সাথে কাটানো নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী যা বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

তবে মালদ্বীপ থেকে অনেকদিনই হল ফিরেছেন। এই লাভ বার্ডস টলিউডের আলোচনার শীর্ষে রয়েছে। কিন্তু মালদ্বীপ থেকে এসেও সেখানকার স্মৃতি ভুলতে পারেননি তারা। অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে মালদ্বীপের সমুদ্রতটে দেবচন্দ্রিমা ও সায়ন্তকে দেখা গেল খোলাখুলি রোমান্স করতে। ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনবেত্রী বিকিনি পরে নীল জলে ভাসলেন। অভিনেত্রীর হাতে একটি খাবারের তরে ,তাতে পাশ্চাত্য খাবার রয়েছে। ব্যকগ্রাউন্ডে বেজে উঠলো পাশ্চাত্য মিউজিক। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায় এই ভিডিওটি।

Back to top button