বিনোদন

‘পঞ্চমী’ সিরিয়ালে নায়িকার থেকেও বেশি সুন্দরী কালনাগিনী! ‘চিত্রা’কে দেখে মুগ্ধ নেটদুনিয়া

বিভিন্ন বাংলা ধারাবাহিকে এখন টিভির পর্দা ভরে গেছে। তারা সকলেই শুধু দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে চায় না, টিআরপি চার্টেও ভালো জায়গা করে নিতে চায়। তাই সিরিয়ালের বিষয়বস্তুতে নতুনত্ব আনতেই সাংসারিক কূটকচালি কিংবা পরকীয়ার মত ট্রাক ছেড়ে একেবারে অন্য পথে হেঁটেছেন স্টার জলসার (Star Jalsha) ‘পঞ্চমী’ (Panchami) সিরিয়ালের নির্মাতারা।

ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন যে নাগ নাগিনীর গল্প শুরু থেকেই বিস্ময়ে ভরা। ধারাবাহিকটিতে নায়িকা পঞ্চমীর চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টিভি অভিনেত্রী সুস্মিতা দে। এবং টিভি অভিনেতা সিঞ্জিনী চক্রবর্তী তার সবচেয়ে খারাপ শত্রু এবং ভিলেন, করুণাজিনী চিত্রা চরিত্রে অভিনয় করেছেন।

বর্তমানে, শিঞ্জিনী পর্দায় উমার চেয়ে বেশি পরিচিত, যদিও তিনি কালনাগিনী চরিত্রে অভিনয় করেন। আমরা সবাই এতক্ষণে জানি যে পঞ্চমি এবং করুণাজিনির সম্পর্ক পর্দায় একটি সর্পিল, কিন্তু বাস্তবে, শিঞ্জিনি এবং সুস্মিতা খুব ভাল বন্ধু।

নাগকুলের নাগ রানী হিসাবে পঞ্চমীর একটি নতুন চেহারা সম্প্রতি প্রকাশিত হয়েছিল। তার পোশাক, গয়না এবং নতুন পোশাক এক কথায় দর্শকদের মুগ্ধ করেছে। সবাই দেখে খুব কৃতজ্ঞ হল। অনেকেই বলতে শুরু করেন,‘হিন্দি সিরিয়ালেও নাগিনীদের এত সুন্দর লুক দেওয়া হয় না’।

কিন্তু একই সঙ্গে পঞ্চমীর সঙ্গে কর্ণজিনীর মতো নতুন রূপ চেয়েছিলেন অনেকেই। এদিকে, কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় কার্নাগিনি অভিনেত্রী শিনজিনির অত্যাশ্চর্য লুক প্রকাশিত হয়েছিল।

সেখানে তাকে অপ্সরাদেড় মতো দেখায়। তবে, অভিনেতার এই উপস্থিতিটি আসলে সিরিজে তার উপস্থিতি কিনা তা স্পষ্ট নয়। তবে অভিনেত্রী কারনাচিনিকে এমন জমকালো পোশাকে জমকালো পোশাকে স্বাগত জানিয়েছেন ভক্তরা। আসলে এই পোশাকে অভিনেত্রী এতটাই সুন্দর যে তিনি খলনায়ক নাকি নায়িকা তা বলা মুশকিল।

Back to top button