বিনোদন

বাবা কে গোপন রেখে মাতৃত্বাকলীন উপভোগ করছেন বলি নায়িকা ইলিয়ানা ডিক্রুজ

বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ গত ১৮ এপ্রিল দিনের শুরুতেই জানিয়েছিলেন- মা হতে যাচ্ছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সন্তান সম্ভবার কথা জানিয়ে অনেকটা কটাক্ষের মুখে পড়েন এ অভিনেত্রী।
ইলিয়ানা সেই সময় এক পোস্টে সদ্যজাত শিশুর জামার ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘অ্যান্ড সো দ্যা অ্যাডভেঞ্চার বিগিনস।’ অর্থাৎ নতুন এক রোমাঞ্চের সূচনা। আবার অন্য এক ছবিতে তার গলার হারে লেখা ছিল ‘মামা’, অর্থাৎ মা। এভাবেই নিজের মা হতে যাওয়ার কথা জানিয়েছিলেন তিনি।

আনন্দবাজার পত্রিকার খবর, এবার অন্তঃসত্ত্বার মতো দেখতে পেটের ছবি পোস্ট করলেন বলি তারকা। যা থেকে এটা স্পষ্ট, তিনি অন্তঃসত্ত্বা। সাদা-কালো ভিডিওয় তার পাশেই একটি পোষ্যকে দেখা যায়। আর হাতে কফির কাপ। ভিডিওর ক্যাপশনে লেখা ‘লাইফ লেটলি’। জীবনের এ সময়টা বেশ উপভোগ করছেন তিনি, ভিডিওতে সেটাই স্পষ্ট।

এর আগে মা হতে যাওয়ার কথা জানিয়ে কটাক্ষের মুখে পড়েন ইলিয়ানা। কারণ, সন্তানের বাবা কে, সে কথা প্রকাশ করেননি তিনি। এমনকি এখন পর্যন্ত এ তথ্য জানাননি। যদিও ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা অনেকে এ ব্যাপারে প্রশ্ন রেখেছিলেন তার কাছে। কিন্তু তিনি কোনো জবাব না দিয়ে নিজের মতো মাতৃত্বকালীন সময় উপভোগ করে যাচ্ছেন।

প্রসঙ্গত, কয়েক বছর আগেও অস্ট্রেলিয়ার অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। তাকে একাধিকবার স্বামী বলেও উল্লেখ করেছেন অভিনেত্রী। কিন্তু ২০১৯ সালে ফাটল ধরে তাদের সম্পর্কে। এরপর আর জীবনের প্রেম নিয়ে কথা বলতে দেখা যায়নি অভিনেত্রীকে।

তবে সম্প্রতি বলি নায়িকা ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিচেলের সঙ্গে নাম জড়ায় ইলিয়ানার। তাদের একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গেছে। তাহলে কি অভিনেত্রীর সন্তানের বাবা ক্যাটের ভাই, এ নিয়ে এখন যত কৌতূহল ও প্রশ্ন নেটিজেনদের।

Back to top button