বিনোদন

হাতে শাঁখা পলা সিঁথিতে সিঁদুর বাঙালি বধূর সাজে অভিনেত্রী, তাহলে চুপিসারে বিয়ে সেরেই ফেললেন শ্রীমা!

করোনা আবহয়ের কারণে বন্ধ শ্যুটিং ফ্লোর। সারা পশ্চিমবঙ্গেই চলছে লকডাউন। সাধারণ মানুষ থেকে শুরু করে সকলের অবস্থা খুব খারাপ এই করোনা পরিস্থিতিতে। সকলেই গৃহবন্দী। কিন্তু এর মধ্যেই কি চুপিসাড়ে বিয়ের পিঁড়িতে বসলেন শ্রীমা ভট্টাচার্য ? অন্তত তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইল তো তাই বলছে।

অভিনেত্রী শ্রীমা টেলিভিশনের খুবই জনপ্রিয় মুখ। বহু ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রীকে। অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়ায় ৩ রা জুন বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেখানে অভিনেত্রীকে ব্রাইডাল লুকে দেখা গেছে। সিঁথিতে সিঁদুর, হাতে শাঁখা-পলা ও কপালে সিঁদুরের টিপে পুরোদস্তুর কনের সাজে ধরা দিয়েছেন শ্রীমা। ছবি শেয়ার করে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় ক্যাপশনে লিখেছেন, তোমাকে এভাবেই যেন আজীবন ভালোবেসে যাই। নেটিজেনরা অবাক হয়ে গেছেন তাহলে কি তিনি গোপনে বিয়ে সেরে ফেললেন?

অভিনেত্রী কিছুদিন আগেই করোনা মুক্ত হয়েছেন। আর তার পাশাপাশি করোনা আবহে তার বিয়ে করার ইচ্ছা নেই বলেই জানিয়েছেন শ্রীমা। প্রকৃতপক্ষে, এগুলি ছিল শ্রীমার ফটোশুটের ছবি। শ্রীমার ছবিগুলি তুলেছেন রন মুখার্জী

অভিনেত্রীর নিজের ব্যাক্তিগত জীবনে ওঠানামা এসেছিল । তিনি একটা সময় অভিনেতা গৌরব রায়চৌধুরীর সাথে সম্পর্কে আবদ্ধ ছিলেন। কিন্তু পরবর্তীতে কোনো কারণ বসত তাদের সঅম্পর্ক ভেঙে যায়। গত বছর অক্টবর মাস থেকেই যোগাযোগ নেই গৌরবের সাথে। ব্রেক-আপ নিয়ে এর বেশি কোনো কথা বলতে চাননি শ্রীমা। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় অভিনেত্রী শ্রীমা।

Back to top button