বিনোদন

দার্জিলিং এ গিয়েছেন অভিনেত্রী ‘দিতিপ্রিয়া রায়’, কিন্তু কে রয়েছেন তার সঙ্গী ?

ছোট পর্দায় যাত্রা শুরু অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। দিতিপ্রিয়া রায় এর জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রাণি রাসমণি’ তে দারুন অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় কাপড়ে নিয়েছেন। সম্প্রতি অভিনটেরি দিতিপ্রিয়া রায় সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। পরনে টি-শার্ট, জিন্স এবং ছোট চুলের সাজ এ ঠিক যেমন রিয়েল লাইফ এ তিনি ,ঠিক তেমনি লুকেই ছবি শেয়ার করলেন অভিনেত্রী। তবে ‘করুণাময়ী রাণি রাসমণি’-র রানিমা নয়, এ হলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় ছবি দেখে বোঝা যাচ্ছে পাহাড়ে গিয়েছেন তিনি। কিন্তু কেন ?

অভিনেত্রী দিতিপ্রিয়া রায় নিজে হ্যাশট্যাগে ‘শুট’ কথাটি লিখেছেন।তা দেখেই নেটিজেনদের একটা বড় অংশ মনে করছেন শুটিং করতেই পাহাড়ে গিয়েছেন দিতিপ্রিয়া। বর্তমানে তিনি রয়েছেন দার্জিলিংয়ে। কিন্তু কিসের শুটিং করছেন ,সে বিষয়ে কিছু বলেননিক অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

অভিনেত্রী দিতিপ্রিয়া রায় এর সবসময়ের সঙ্গী তার মা সুদীপ্তা রায়। শুটিং এর প্রত্যেকদিন মেয়েকে নিয়ে যাওয়ার সুদীপ্তার বহু বছরের অভ্যাস। সেই জন্য দার্জিলিং এও দিতিপ্রিয়ার সঙ্গী তার মা ই হবেন বলে মনে করছে তার অনুরাগীরা।

‘করুণাময়ী রাণি রাসমণি’-র সাফল্য ধরে রেখেছেন দিতিপ্রিয়া গত কয়েক বছর ধরে। ছোট বয়স থেকে শুরু করে রাসমণির বড় বয়সের অভিনয়েও তিনি সমান সাবলীল।দর্শকদের ভালোবাসা তাকে প্রেরণা জুগিয়েছে। কিন্তু তার সাফল্য এর কৃতিত্ব সে কখনো একা নিতে চান না অভিনেত্রী দিতিপ্রিয়া। তিনি অনেক জায়গায় সাক্ষাৎকারে বলেছেন এই সাফল্য গোটা টিমের। এখন শুধু ছোট পর্দায় থেমে নেই অভিনেত্রী , বড় পর্দা তেও কাজ করছেন তিনি। দর্শকবৃন্দ অভিনেত্রী দিতিপ্রিয়া রায় কে বড় পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন।

Back to top button