বিনোদন

রানীমার পোশাক ছেড়ে মর্ডান লুকে নেটিজেনদের কাছে ধরা দিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া

জী বাংলায় বর্তমান একটি অতি জন্যপ্রিয় মুখ দিতিপ্রিয়া। টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। যিনি বর্তমানে অভিনয় করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’তে। যেখানে তাকে দেখা যায় রানীমার চরিত্রে। ৪ বছরেরও বেশি সময় ধরে চলছে ধারাবাহিক। ‘রানী রাসমণি’তে অভিনয় করে ভক্তদের মনে একেবারে পাকা জায়গা করে নিয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।সিরিয়ালে গদাধর আর তার চরিত্র বেশ পাওয়ারফুল একটি কারেক্টর হয়ে দাঁড়ায়। দর্শকেরাও যেন প্রতিদিন সন্ধ্যে সাড়ে ছ’টায় বসে পরেন টিভির সামনে দিতিপ্রিয়াকে দেখার জন্য।

তবে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন দিতিপ্রিয়া। প্রায়ই নানারকম ছবি পোস্ট করে নেটিজেনদের মনে ঝড় তুলতে দেখা যায় অভিনেত্রীকে । সেই সব ছবি ভাইরালও হয়ে যায় মুহূর্তের মধ্যেই । বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। আর এবারও তার ব্যতিক্রম হলো না। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী নিজের পড়াশোনাও চালিয়ে যাচ্ছেন মনোযোগ সহকারে।

এতদিন ছোট পর্দায় মাত করেছেন অভিনেত্রী। এবারে বড় পর্দাতেও অভিনেত্রী সকলের প্রিয় হয়ে উঠতে চলেছেন। অভিনেত্রী দিতিপ্রিয়া ধারাবাহিক ও টলিউডে অভিনয়ের পাশাপাশি এবারে বলিউডেও প্রবেশ করতে চলেছেন। দির্তিপ্রিয়া এখন একজন জনপ্রিয় অভিনেত্রী। এমনিতেই সকলের মন জয় করে নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

অভিনয় ও পড়াশোনার পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। তার ছবি দর্শকদেরকে আকৃষ্ট করে। সম্প্রতি দিতিপ্রিয়া তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন। একেবারে রাণীমা এর বেশ থেকে বেরিয়ে মর্ডান লুকে ধরা দিয়েছে দিতিপ্রিয়া। অভিনেত্রীর পরনে প্রিন্টেড একটি শর্ট ড্রেস। চোখে সানগ্লাস ও শর্ট হেয়ারে একদম মর্দন লুকে ধরা দিলেন অভিনেত্রী। এই লুকে দিতিপ্রিয়া অর্থ্যাৎ পর্দার রাণীমাকে দারুন সুন্দর লাগছিল। মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর এই লুক।

Back to top button