বিনোদনভাইরাল ভিডিও

রানীমার রূপ ছেড়ে এবারে নীল স্লিভলেস পোশাকে মোহময়ী হয়ে উঠেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া, ভাইরাল ভিডিও

টেলিভিশনের বর্তমান সময়ের একজন জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। শুধু ধারাবাহিক বা টলিউড নয় তার পাদাপিয়াসী অভিনেত্রী বলিউডেও অভিনয় করতে চলেছেন। দিতিপ্রিয়া অভিনয় করতে চলেছেন অভিষেক বচ্চন এর বিপরীতে।অভিষেক বচ্চন অভিনীত ফিল্ম ‘বব বিশ্বাস’-এ বব বিশ্বাসের মেয়ের বান্ধবীর চরিত্রে অভিনয় করছেন তিনি।এখানেই শেষ নয় এছাড়া দিতিপ্রিয়া ‘অচেনা উত্তম’ সিনেমায় অভিনয় করবেন সাবিত্রী চট্ট্যোপাধ্যায়ের ভূমিকায়।

জী বাংলায় বর্তমান একটি অতি জন্যপ্রিয় মুখ দিতিপ্রিয়া। টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। যিনি বর্তমানে অভিনয় করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’তে। যেখানে তাকে দেখা যায় রানীমার চরিত্রে। ৪ বছরেরও বেশি সময় ধরে চলছে ধারাবাহিক। ‘রানী রাসমণি’তে অভিনয় করে ভক্তদের মনে একেবারে পাকা জায়গা করে নিয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।সিরিয়ালে গদাধর আর তার চরিত্র বেশ পাওয়ারফুল একটি কারেক্টর হয়ে দাঁড়ায়। দর্শকেরাও যেন প্রতিদিন সন্ধ্যে সাড়ে ছ’টায় বসে পরেন টিভির সামনে দিতিপ্রিয়াকে দেখার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

তবে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন দিতিপ্রিয়া। প্রায়ই নানারকম ছবি পোস্ট করে নেটিজেনদের মনে ঝড় তুলতে দেখা যায় অভিনেত্রীকে । সেই সব ছবি ভাইরালও হয়ে যায় মুহূর্তের মধ্যেই । বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। আর এবারও তার ব্যতিক্রম হলো না। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী নিজের পড়াশোনাও চালিয়ে যাচ্ছেন মনোযোগ সহকারে।

এতদিন ছোট পর্দায় মাত করেছেন অভিনেত্রী। এবারে বড় পর্দাতেও অভিনেত্রী সকলের প্রিয় হয়ে উঠতে চলেছেন। দির্তিপ্রিয়া এখন একজন জনপ্রিয় অভিনেত্রী। এমনিতেই সকলের মন জয় করে নিয়েছেন। সম্প;রুটি অভিনেত্রী দিতিপ্রিয়া সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে নীল স্লিভলেস পোশাকে মোহময়ী হয়ে উঠেছেন। ব্যকগ্রাউন্ড চলছে পছন্দের হলিউড মিউজিক, ক্যামেরার সামনে নিজের বোল্ড লুক তুলে ধরলেন তিনি। ভিডিওর মাধ্যমে বুঝতেই পারা যায় যে তিনি একজন দক্ষ অভিনেত্রী। মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর এই লুক।

Back to top button