বিনোদন

ক্যামেরার সামনে প্যান্ট খুলে হট পোজ দিয়ে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ঝরালেন অভিনেত্রী ‘দিশা পাটানি’, ভাইরাল ছবি !

অভিনেত্রী দিশা পাটানি ফের সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়ালেন। তিনি অভিনয়ের জন্য যতটা চর্চায় থাকেন তার থেকে বেশি চর্চায় থাকেন নিজের হটনেস যুক্ত বোল্ড ফটোশুট এর জন্য। অভিনেত্রী দিশা পাটানি বর্তমানে ন্যাশনাল ক্রাশ।

দিশা তার নিজের চেহারার জন্য অনেক পরিশ্রম করেন। তার মারকাটারি ফিগার এর যৌন আবেদন যে কোনো বড় মাপের বিকিনি মডেলকে পিছনে ফেলে দিতে পারেন। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা তার বিভিন্ন ছবি গুলি দেখলেই বোঝা যায় তার অর্ধেক সময় জিমেই কেটে যায়। কখনো দেখা যায় জিম সুট পরে ভারী কসরত করছেন আবার কখনো যোগায় মন দিতে দেখা যায় অভিনেত্রীকে। শুধু তাই নয় ,ডায়েটেও বিশেষ খেয়াল রাখেন অভিনেত্রী দিশা পাটানি।

মাঝেমধ্যেই নিজের ওয়ার্ক আউটের বিভিন্ন ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন দিশা। নিজের চেহারা নিয়ে এতটুকুও আপস করতে নারাজ দিশা পাটানি। বলিউডের সবথেকে ফিট এন্ড হট জুটি হিসেবে দিশা ও টাইগারের নাম উঠে আসে। খোলাখুলি ভাবে নিজেদের সম্পর্ক নিয়ে তেমন ভাবে কথা না বললেও দিশা এবং টাইগার শ্রফের সম্পর্কের বিষয়ে জানতে বাকি নেই কারোই।

সম্প্রতি অভিনেত্রী দিশা পাটানি নিজের ওয়ার্ক আউটের মিরর ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়, যেখানে অভিনেত্রীকে স্পোর্ট ব্রা পরে থাকতে দেখা যাচ্ছে ,যা দেখে কমেন্ট বক্সে নেটিজেনদের মন্তব্যে ভোরে যাচ্ছে। কেউ দিশার হটনেস এ ঘায়েল হয়েছেন আবার অনেকেই করেছেন কুরুচিকর মন্তব্য। কিন্তু দিশা এই সব বিষয় নিয়ে মাথা ঘামান না। দিশা নিজেই স্লিম টোনড ফিগার ফিগার নিয়ে বেশ আত্মবিস্বাসী। বর্তমানে সালমান খানের বিপরীতে ‘রাধে’ ছবির শুটিং শেষ করেছেন অভিনেত্রী।এই ছবিটি মে মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button