বিনোদন

হট প্যান্ট আর ফিনফিনে ইনার পরে সমুদ্রসৈকতে হিন্দি গানে ফিল্মি স্টেপ অভিনেত্রী দেবলীনার

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা কুমার। টলিউডে একজন হট ও সেক্সি অভিনেত্রীর তালিকায় রয়েছেন দেবলীনা কুমার। কিছুদিন হল বিয়ে করলেন অভিনেত্রী, উত্তম কুমারের নাতির সঙ্গে।তিন ধর্ম মেনে একেবারে আষ্টেপৃষ্টে জড়িয়ে গেলেন দেবলীনা-গৌরব। অভিনেত্রীর বিয়েতে সাজ ছিল বেশ নজরকাড়া। তিনি সেজেছিলেন লাল বেনারসি, কখনো সবুজ লেহেঙ্গায় আবার কখন সাদা গাউনে। বিয়ের পরে আরো বেশি জনপ্রিয় হয়ে ওঠেন অভিনেত্রী।

এবারে অভিনেত্রীকে দেখা গেলো সমুদ্রের লোনা জলে। সমুদ্রের লোনা জলে জলকেলিতে ব্যাস্ত অভিনেত্রী দেবলীনা। দেবলীনার পরনে হট প্যান্ট,ফিনফিনে ইনার আর তার থ্যেকেও ফিনফিনে শ্রাগ। খোলা চুলে দেবলীনা কুমার হিন্দি গানের তালে পা মেলালেন।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেবন অভিনেত্রী। সোশ্যালেও জনপ্রিয়তা কম নয় তার। সম্প্রতি তার সমুদ্রে ঘুরতে যাওয়ার ভিডিওরটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এমনিতেই যা করেন তাই ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা যাচ্ছে তিনি সমুদ্রতে ঘুরতে গেছেন। হিন্দি গানের সাথে সাথে স্টেপ মেলাচ্ছেন। এরকম ভোটের গরম আবহাওয়ায় এমন উষ্ণ ভিডিও যে কারোর মনেই উষ্ণ আবেদন যোগাবে। অনেকে তার এই ভিডিও দেখে প্রশংসা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

অভিনেত্রী দেবলীনা নিজেকে সব ধরণের সাজে মানিয়ে নিতে পারেন। তিনি যাই পড়েন তাই তাকে মানিয়ে যায়।
প্রাচ্য হোক কিংবা পাশ্চাত্য অথবা ফিউশন যেকোনো ধরণের পোশাকে তিনি ফিট। যখন যাই করেন বা যাই পড়েন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন দেবলীনা। তিনি সৌরভের বিয়েতে কখগনও কালো বেনারসীতে বা কখনো সমুদ্রের ধারে হট প্রান্তে। সমস্ত রূপেই অভিনেত্রী প্রশংসা পায় আবার কারো কাছ থেকে ট্রোল্ড হতেও বাকি থাকেন না। তবে অভিনেত্রীর এই হট লুক রীতিমত সকলে উষ্ণ করে তোলে। মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর এই পোস্ট।

Back to top button