বিনোদন

“এত সুন্দরী আমি কি করব প্রশ্ন দেবলীনার” এর জবাবে রীতিমত ট্রলের মুখে অভিনেত্রী দেবলীনা

বাংলা সিনেমা বাঙালি দর্শকের মনে জায়গা করে আছে। বাঙালির সেকালের সর্বকালের সেরা অভিনেতা উত্তম কুমার। উত্তম কুমারের একমাত্র নাতবউ দেবলীনা কুমার। রূপে গুনে তন্বী, জনপ্রিয় এবং বুদ্ধিমতী। এত গুন্ থাকা সত্ত্বেও দেবলীনাকে নাকি চুল্লু ভরা জলে ডুবে মরতে হবে। সত্যিই ভাবার বিষয়।

মানুষের বিনোদনের শেষ নেই। মানুষ সবকিছুতেই বিনোদন খোঁজে। আর বিনোদনের জন্য কি না করে। টিকিটকের মাধ্যমেও মানুষ ভিডিও বানিয়ে নানারকম ভাবে মজা নিত। তিক্তক অনেক আগেই বিদায় নিয়েছে কিন্তু মানুষের সুন্দর ভিডিও বানানো বন্ধ হয়নি। রাতারাতি প্রচার পাওয়ার জন্য মজার ভিডিও, দুঃখের ভিডিও, আনন্দের ভিডিও অনেকেই বানান। খুব অল্প সময়ের মধ্যেই কিছু বানালেই মানুষের হাতের মধ্যে অর্থাৎ ফোনের মধ্যেও চলে যাওয়া যেত।

দেবলীনা কুমার দুর্দান্ত নাচ করতে পারেন। এখনও অবধি তাকে শেষবারের মত বড়পর্দায় দেখা গিয়েছে রঙ্গবতি গানের দৃশ্যে। দেবলীনা কুমার খুই স্পষ্টবাদী। নিজের ছবি কোনো সময়ের জন্য এডিট করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন না। এমনকি বাবা দিলীপ ঘোষের হয়ে প্রচারে গিয়েও বিজেপির রাজ্য সভাপতিকে বিদ্রুপ করতেও পিছু হটেননি।

দেবলীনা কুমার সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। নানারকম ভিডিও ও ছবি পোস্ট করে থাকেন নিজের প্রোফাইলে। সম্প্রতি, ফাঁকা সময়ে একটি ভিডিও বানালেন তিনি, যেখানে দেবলীনা সুন্দর করে সেজে ক্যামেরার সামনে বসেছেন এবং ব্যাকগ্রাউন্ডে গান চলছে আমি এত সুন্দর আমি কি করবো? তখন উত্তর আসে তুই চুল্লু ভরা জলে ডুবে মর। ভিডিওটি মজার চলেই বানানো হয়। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় অভিনেত্রীর এই ভিডিও। রইলো সেই ভিডিও–

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button