বিনোদন

১১-তে পা দিলেন খুদে অভিনেত্রী ভুতু, জন্মদিনের শুভেচ্ছায় ভরিয়ে দিল নেটিজেনরা

বাঙালিদের সন্ধ্যা মানেই সিরিয়াল, বিনোদন আর টিভির সামনে বসে বসে চা খাওয়ার আমেজ টাই আলাদা টাই না। আর আমরা যা কিছু টিভিতে দেখতে পাই তা কি সত্যি? আচ্ছা ভাবুন তো ভুত কি কথা বলে আবার কখনো কাঁদে বা কখনো চোর ধরতে সাহায্য করে। আচ্ছা ভুতের কি কোনো বয়স হয় নাকি! আপনার সামনে যদি কোনো বাচ্চা ভুতকে পেয়ে যান তাহলে আপনিও সিঙ্গারা, চকোলেট পেয়ে যেতে পারেন। এখানে জী বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘ভুতু’র কথা বলা হচ্ছে। এখন সেই ভুতুর বয়স গিয়ে দাঁড়িয়েছে ১১ তে। আর সত্যিই যদি এরকম কোনো ভুতকে আমরা সামনে পেয়ে যেতাম তাহলে কেমন হতো ভাবুনতো?

করোনা পরিস্থিতিতে যখন গোটা দেশ থেকে শুরু করে ফিল্ম ইন্ডাস্ট্রি সবকিছু বন্ধ ছিল। তখন পুরোনো কিছু ধারাবাহিক রিপিট টেলিকাস্ট করতে হয়েছিল। এখনও টেলিভিশনের পর্দায় সেই ছোট্ট ম্যাজিক ভুতুর দেখা মেলে যা আজকের দিনেও সেই পুরোনো ভুতুকে ভীষণ এনজয় করে। ভুতু সকলের মনের এক কোন জায়গা করে নিয়েছে।

সেই ছোট্ট ভুতু আর ছোট নেই এখন সে একটু বড় হয়ে গেছে। চলতি বছর জানুয়ারিতে সে ১১ তে পারি দিলো। তার নাম আরশিয়া মুখোপাধ্যায়। ২০১৭ তে ভুতু কলকাতা ছেড়ে মুম্বাই চলে যায়। বাংলায় ভুতুর জনপ্রিয়তার জন্য আরব সাগর থেকে ডাক আসে তাঁর। এবং সুখবর এটাই যে ভুতুর হিন্দিতেও আরশিয়াকে দেখা যায়। এছাড়া কিছু সিনেমাতেও অভিনয় করে এই বাচ্চা ভুত, কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘ককপিট’ ছবিতে একটি ছোট্ট বাচ্চা মেয়ের চরিত্রে ও ‘রানু পেলো লটারি’তেও অভিনয় করতে দেখা যায় আরশিয়া মুখোপাধ্যায়কে।

এই বাচ্চা ভুত মাঝে মধ্যেই তার নানান মুডের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে। ভালো নাম আর্শিয়া হলেও সকলের কাছে সে ভুতু। আর এই ছোট্ট ভুত যে স্টাইলিশ তা আর বলার অপেক্ষা রাখে না। নিজের জন্মদিনের একাধিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন খুদে অভভিনেত্রী।

Back to top button