বিনোদন

‘বালিকা বধূ’ খ্যাত অভিনেত্রী অভিকা গোর, খোলামেলা ও লাস্যময়ী অবতারে দিলেন ধরা, ভাইরাল ভিডিও

ভারত মহাসাগরের বুকের উপর ছোট্ট ছোট্ট ভিলা, সাদা বালি, কখনো জলের রং ঘন নীল তো কখনো সবুজ। চারিদিকে শুধু খোলা আকাশ, জলের উপর এলাহি আয়োজনের ঘর, ঘরের মধ্যেই সুইমিং পুল, লোভনীয় ভিন্ন ভিন্ন খাবার সব মিলিয়ে মালদ্বীপ যেন একটা স্বর্গ।

গত বছর করোনা সময়ে বহু তারকা মালদ্বীপ ভ্রমণে যান। এই বছর করোনার দাপট কমতে আবারও অভিনেতা অভিনেত্রীর মালদ্বীপ বেছে নিচ্ছেন নিছক সময় কাটানোর জন্য। আজকাল সাধারণ মানুষরাও বেশ কিছু টাকা জমিয়ে মালদ্বীপ ট্যুর সেরে নিচ্ছেন। সম্প্রতি মালদ্বীপের সাদা বালিতে ধরা দিলেন হিন্দি ধারাবাহিক ‘বালিকা বধূ’ খ্যাত আনন্দী ওরফে অভিকা গোর (Avika Gor).

 

View this post on Instagram

 

A post shared by Avika Gor (@avikagor)

যখন বালিকা বধূ ধারাবাহিক করতেন অভিকা, তখন নিতান্ত ছোট ছিলেন, কিন্তু ছিলেন গোলগাল টইটুম্বুর। এখন সেই অভিকা ২৫ ছুঁই ছুঁই। তার শরীরে মেদের ছিটে ফোঁটা পর্যন্ত নেই। লম্বা চুল, খোলা মেলা পোশাকে মালদ্বীপের সাদা বালিতে যৌবনের স্বাদ নিচ্ছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Avika Gor (@avikagor)

শোনা গিয়েছে, ছুটি কাটাতে প্রেমিক মিলিন্দ চাদওয়ানির সঙ্গে মালদ্বীপে উড়ে গিয়েছেন অভিনেত্রী। এখন তার ইনস্টাগ্রামে শুধুই বোল্ড অবতারের ছবি। একাধিক হট পোশাকে লেন্সবন্দি হতে দেখা গিয়েছে অভিকাকে। প্রসঙ্গত, অভিকা কিন্তু শুধুই বালিকা বধূ করে থেমে থাকেনি। বরং, একাধিক ধারাবাহিক, ওয়েব সিরিজ ও সিনেমায় দেখা গিয়েছে তাঁকে।

Back to top button