বিনোদন

অভিনেত্রী ‘অনুষ্কা শর্মা’ স্পষ্ট ভাষায় জানিয়েছেন, ‘আমিও মানুষ আর আমিও তাই নিখুঁত নই’ ! কিন্তু কেন এমন বললেন ‘অনুষ্কা’ ?

সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম ,যার মাধ্যমে পুরোনো কোনো বিষয় হোক বা নতুন কোনো বিষয় সবই প্রকাশ্যে চলে আসে।সম্প্রতি জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা তার ২০১৪ সালের ‘লিপ জব’ করানোর কথা খোলাখুলি বললেন এবং স্বীকার করলেন।

অভিনেত্রী অনুষ্কা শর্মা বলিউড এর নতুন প্রজন্মের অভিনেত্রীদের তালিকায় প্রায় ওপরের দিকেই ঘোড়া ফেরা করেন। অভিনয়ের পাশাপাশি নিজের গার্ল ‘নেক্সট ডোর অ্যাটিটিউড’-এর জন্য দর্শকমহলে দারুণ জনপ্রিয় এই তারকা-অভিনেত্রী। ব্যাক্তিগত জীবন হোক কিংবা সমালোচনার জবাব,সবক্ষেত্রেই ‘ বিন্দাস ‘ অনুষ্কার স্পষ্ট জবাব তারিফ কুড়িয়ে নিয়েছে নেটদুনিয়া থেকে রিয়েল লাইফে।২০১৪ সালে তিনি ঠোঁটে সার্জারি করিয়েছিলেন। এই বিষয়ের জন্য তিনি বেশ চর্চায় ও উঠে এসেছিলেন। সেই সময়ে ছোটপর্দার জনপ্রিয় চ্যাট শো ‘ কফি উইদ করণ ‘-এ ‘ লিপ জব’ এর পর প্রথম হাজির হন এই অভিনেত্রী। মুহূর্তেই স্পটলাইটে চলে আসে এই বিষয়টি ,যদিও প্রথমে তিনি এই বিষয়টি এড়িয়ে গেছিলেন। পরে ২০১৬ সালে আন্তর্জাতিক খ্যাতসম্পন্ন ‘ ভোগ ‘ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে ঠোঁটে ‘ লিপ জব ‘করার কথা স্বীকার করেন অনুষ্কা ! এর সাথে নিজের ঠোঁটের সার্জারির কারণও জানিয়েছিলেন।

 

 

এই প্রসঙ্গে ওই সাক্ষাৎকারে অনুষ্কা জানিয়েছিলেন, ‘ আমার লুকোনোর কিছু নেই। হ্যাঁ,আমি লিপ জব করিয়েছি। আমি এই ব্যাপারে মিথ্যা বলবো না বা লুকোতেও চাই না।আর এই ব্যাপারে যখন আমি খোলাখুলি বলেছিলাম তখন অনেকে আমার সাহসী মনোভাবের প্রশংসা করলেও অনেকেই ট্রোলড করেছিলেন আমাকে। তবে অনেকেই জানেন না,আমি ঠোঁটের এই সার্জারি করিয়েছিলাম অনুরাগের ‘বোম্বে ভেলভেট ‘ ছবির জন্য’ ! এর পর অনুষ্কা স্পষ্ট ভাষায় অনুষ্কা আরো বলেন, ‘ আমিও মানুষ আর আমিও তাই নিখুঁত নই!’

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

চলতি বছরেই অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং তার স্বামী বিরাট কোহলি, তারা তাদের প্রথম কন্যা সন্তানকে পরিবারে স্বাগত জানিয়েছেন। অনুষ্কাকে কাজের ক্ষেত্রে শেষ বার পর্দায় দেখা গিয়েছিলো শাহরুখের ‘ জিরো ‘ ছবিতে। কিন্তু তবুও গত বছর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া অনুষ্কা প্রযোজিত ‘ বুলবুল ‘ ও ‘ পাতাললোক ‘ ওয়েব সিরিজ দু’টি তুমুল সফলতা পেয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button