বিনোদন

একটানা ১৩ মাস পর বাড়ি ফিরলেন অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার ,সাথে তার মেয়ে ‘আরুণ্যা’ !

সোশ্যাল মিডিয়া আজকের দিনে একটা খুব বড় প্লাটফর্ম ,যার মাধ্যমে আমরা সব জায়গার সবরকম খবর পেয়ে থাকি। সেলিব্রিটিরা তাদের প্রতিটি মুহূর্ত শেয়ার করে থাকেন সোশ্যাল মিড়িয়ায়। সেলিব্রিটিদের ফ্যানের অভাব নেই। বিশেষ করে সেলিব্রিটিদের অন্দরমহলের খবরের জন্য ভক্তবৃন্দরা বেশ কৌতূহলী। সম্প্রতি জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার ফেস বুক একটি ছবি শেয়ার করেছেন এবং জানিয়েছেন কলকাতায় ফিরে আসার কথা।

ঠিক ১৩ মাস পর কলকাতা ফিরলেন অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার। একা ফেরেননি ,ফিরেছেন মেয়ে আরুণ্যাকে নিয়ে। এতদিন পর ফিরে আসা এবং মেয়ের প্রথম প্লেন এ চড়া নিয়ে বেশ উত্তেজিত অঙ্কিতা।গত সাত সেপ্টেম্বর প্রথম সন্তানের মা হয়েছেন অঙ্কিতা। লকডাউনের আগে গুয়াহাটিতে শ্বশুরবাড়ি গিয়েছিলেন।পরিস্থিতির কারণে তাকে সেখানেই থেকে যেতে হয়। তার মেয়ে আরুণ্যারও জন্ম গুয়াহাটিতেই হয়েছিল। অভিনেত্রী অঙ্কিতার আপাতত প্রায়োরিটি তার সন্তান। মেয়ের সমস্ত কাজ একা হাতে সামলান তিনি। আসলে মেয়ের বড় হয়ে ওঠার একটা মুহূর্ত তিনি মিস করতে চান না। তার মেয়ে আরুণ্যার অন্নপ্রাশন আর অনুষ্ঠান তিনি গুয়াহাটি তাই করেছেন।

Aarunya’s first flight.✈️😍

The past one year in Guwahati has transformed my life in more than one way.

Finally…

Posted by Ankita Majumder Paul on Friday, 2 April 2021

সম্প্রতি ফেস বুক এ অভিনেত্রী অঙ্কিতা তার মেয়ে আরুণ্যার সঙ্গে নিজের প্লেনে তোলা ছবি শেয়ার করেছেন। এবং ছবির ক্যাপশন এ তিনি লিখেছেন , ‘আরুণ্যার ফার্স্ট ফ্লাইট। গত এক বছর গুয়াহাটি আমার জীবন অনেকটা বদলে দিয়েছে। অবশেষে গতকাল ১৩ মাসের অপেক্ষা শেষে বাড়ি ফিরলাম।’

এতদিন পর নিজের বাড়িতে ফিরে বেশ খুশি এবং আনন্দিত অঙ্কিতা। তার ভালোবাসার শহর কলকাতা ,তার নিজের শহর কলকাতা। আর সেই শহরের সঙ্গে মেয়ে কে পরিচয় করিয়ে দেওয়ার মজাই আলাদা। ধীরে ধীরে মেয়ে বড় হচ্ছে ,আরেকটু বড় হলে অভিনয়ে ফেরার পরিকল্পনা করছেন অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার।

Back to top button